shono
Advertisement

ভাইরাল নারীসঙ্গের ছবি, চাকরি গেল আইএএস অফিসারের

ক্লিক করে দেখুন সেই ছবি। The post ভাইরাল নারীসঙ্গের ছবি, চাকরি গেল আইএএস অফিসারের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:38 AM Aug 05, 2017Updated: 04:08 AM Aug 05, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিছানায় শুয়ে এক ব্যক্তি। তার দু’পাশে বেসামাল অবস্থায় শুয়ে রয়েছেন দুই নারী । এমনই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর তার জেরেই চাকরি গেল আইএএস অফিসারের। কারণ বিছানায় নারীসঙ্গ উপভোগ করা ব্যক্তিটি তিনিই।

Advertisement

অভিযুক্ত আইএএস অফিসারের নাম নীরজ কুমার। জম্মু­-কাশ্মীরের উধমপুর এলাকার ডিভিশনাল কমিশনারের অফিসে ডেপুটি কমিশনার পদে কর্মরত ছিলেন তিনি। কিছুদিন আগেই হোয়াটসঅ্যাপ, ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়ে তাঁর এমন কিছু ছবি। বিভিন্ন গ্রুপে তা শেয়ার করা হয়। একজন দ্বায়িত্বশীল আইএএস অফিসারের এমন অশালীন ছবি দেখে ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা।

[কাশ্মীরে ফের অশান্তি, সেনার গুলিতে খতম তিন লস্কর জঙ্গি]

সোশ্যাল মিডিয়া মারফতই বিষয়টি পৌঁছায় উর্ধ্বতন কর্তৃপক্ষের কানে। প্রায় সঙ্গে সঙ্গে পদ থেকে সরিয়ে দেওয়া হয় তাঁকে। এমনিতেই উপত্যকায় অশান্তি লেগেই রয়েছে। এমন স্পর্শকাতর জায়গায় আইএএস অফিসারের এই ছবির জন্য যাতে নতুন করে অশান্তি না ছড়ায়, সে জন্যই এই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। ২০১০ সালের ব্যাজের আইএএস অফিসার নীরজ কুমার। এবার তাঁর স্থানে ডেপুটি কমিশনারের দ্বায়িত্ব সামলাবেন উধমপুরের অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট ডেভলপমেন্ট কমিশনার অরবিন্দ শর্মা।

[এবার মৃত ব্যক্তিরও আধার কার্ড থাকা বাধ্যতামূলক]

অবশ্য ছবি গুলি আদেও সত্যি কি না, তা খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে। এর জন্য বিশেষ একটি কমিটিও গঠন করা হবে। আর একজন আইএএস অফিসারের এমন ছবি ফেসবুক, বিশেষ করে হোয়াটঅ্যাপে কেমন করে এভাবে ছড়িয়ে পড়ল? সে প্রশ্নের উত্তরও খুঁজছে পুলিশ। আইএএস অফিসারের সম্মানহানির জন্য এমন কাজ করা হয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। এর নেপথ্যে জঙ্গিদের জড়িত থাকার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। ক’দিন আগেই জানা গিয়েছিল, মধুচক্রের ফাঁদ পেতে ভারতীয় সেনার থেকে তথ্য আদায়ের কৌশল নিয়েছে চিনের এজেন্সিগুলি। সেই একই পথে উপত্যকার জঙ্গি সংঘঠনগুলি হাঁটছে কি না, তা খতিয়ে দেখবেন গোয়েন্দারা।

[স্বাধীনতা দিবসে কোন শাড়ি পরবেন, নেটিজেনদের শরণাপন্ন মার্কিন রাষ্ট্রদূত]

The post ভাইরাল নারীসঙ্গের ছবি, চাকরি গেল আইএএস অফিসারের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement