shono
Advertisement

ICC World Cup 2023: ভারতের হারে খুশি হাসিন! পোস্ট ঘিরে নেটদুনিয়ার রোষে শামির ‘প্রাক্তন’ স্ত্রী

কী পোস্ট করেছেন হাসিন জাহান?
Posted: 08:51 AM Nov 21, 2023Updated: 09:59 AM Nov 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের মাঠে অস্ট্রেলিয়ার কাছে ধরাশায়ী হয়ে বিশ্বকাপ (ICC World Cup 2023) হাতছাড়া হয়েছে ভারতের। তবে টুর্নামেন্ট জুড়ে অসাধারণ পারফর্ম করা ভারতীয় দলের পাশেই দাঁড়াচ্ছেন ক্রিকেটপ্রেমীরা। কিন্তু এই সময়ে সোশাল মিডিয়ায় ইঙ্গিতবাহী পোস্ট হাসিন জাহানের (Haseen Jahan)। বিশ্বকাপ ফাইনালে হারের পরেই নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন মহম্মদ শামির (Mohammad Shami) প্রাক্তন স্ত্রী। সেই ভিডিও দেখেই ক্রিকেটপ্রেমীদের প্রশ্ন, তবে কি ফাইনাল হেরে যাওয়া শামিকে একহাত নিতেই এই পোস্ট হাসিনের?

Advertisement

বিশ্বকাপে দুরন্ত ফর্মে ছিলেন শামি। টুর্নামেন্টে সবচেয়ে বেশি উইকেট বঙ্গ পেসারের ঝুলিতে। কিন্তু ফাইনালে একেবারেই ভালো বোলিং করতে পারেননি। একটি উইকেট নিলেও লাভ হয়নি। উলটে মাত্র ৭ ওভারে ৪৭ রান দেন। হতশ্রী পারফরম্যান্স করে গোটা ভারতীয় দলই। ৪ উইকেটে ম্যাচ হেরে বিশ্বকাপ ফসকে যায় রোহিত ব্রিগেডের হাত থেকে। 

[আরও পড়ুন: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ঘোষিত ভারতীয় দল, নেতৃত্বে কে?]

যদিও বিশ্বকাপ নিয়ে কোনও আগ্রহ নেই বলেই জানিয়েছিলেন হাসিন। টুর্নামেন্ট চলাকালীন সাফ জানান, “আমি ক্রিকেট দেখি না, তাই ক্রিকেটারদের ভক্তও নই। উইকেট নিল না অন্য কিছু করল সেগুলো আমার বোঝার উর্ধ্বে। আমি কিছুই জানি না।” তবে ক্রিকেট না বুঝলেও শামির পারফরম্যান্স নিয়ে অন্যরকম মন্তব্য করেন হাসিন। তিনি বলেন, “যাই হোক, ভালো পারফর্ম করছে। ভালো খেললে দলে টিকে থাকবে। বেশি টাকা কামালে আমাদের ভবিষ্যৎ সুরক্ষিত হবে।”

ভারত বিশ্বকাপ ফাইনালে নামার আগে মেয়েকে নিয়ে বেড়াতে গিয়েছেন হাসিন, সেরকমটাই জানা গিয়েছিল তাঁর ইনস্টাগ্রাম থেকে। তবে ভারত ফাইনালে হারার পর দিনই তাঁর ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে। একটি রিল পোস্ট করে হাসিনের বার্তা, “জীবনে যাই হয়ে যাক না কেন, শেষ পর্যন্ত ভালো মানুষেরই জিত হয়।”

তার পর থেকেই নেটদুনিয়ায় প্রবল চর্চা, তাহলে কি ভারতের হারকেই নিশানা করছেন হাসিন? নেটিজেনরা অবশ্য সেটাই মনে করছেন। হাসিনের পোস্টের কমেন্টে অনেকেই বলছেন, ভারতের হারে আসলে খুশি হয়েছেন শামির প্রাক্তন স্ত্রী।

[আরও পড়ুন: কাপযুদ্ধের ফাইনাল হারতেই কোন কাছের মানুষের সঙ্গে বিচ্ছেদ ঘটালেন বিরাট?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement