shono
Advertisement

ICC World Cup 2023: কালোবাজারে বিক্রির জন্য টিকিট সরিয়েছেন বোর্ড কর্তারা! CABকে নোটিস কলকাতা পুলিশের

আকাশছোঁয়া দামে বিকোচ্ছে বিশ্বকাপে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট।
Posted: 10:44 PM Nov 01, 2023Updated: 10:44 PM Nov 01, 2023

অর্ণব আইচ: বিশ্বকাপের টিকিট বিক্রি বিতর্কে সিএবিকে (CAB) নোটিস দিল কলকাতা পুলিশ (Kolkata Police)। নোটিস পাঠানো হয়েছে টিকিট বিক্রির পোর্টাল বুক মাই শোকেও। চলতি বিশ্বকাপে সাধারণ মানুষকে টিকিট কেনার সুযোগ না দিয়ে সরিয়ে রেখেছেন বোর্ড কর্তারা, এমনটাই অভিযোগ উঠেছে। সেই টিকিট কালোবাজারে বিক্রির জন্য দিয়েছেন বিসিসিআই (BCCI) ও সিএবি (CAB) কর্তারা, এই মর্মে অভিযোগ দায়ের হয় ময়দান থানায়। তার ভিত্তিতেই নোটিস পাঠানো হয়েছে সিএবি ও বুক মাই শোকে। আপাতত অভিযোগের তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ। 

Advertisement

[আরও পড়ুন: পিছিয়ে পড়েও দুরন্ত কামব্যাক, জামশেদপুরকে হারিয়ে আইএসএলে চতুর্থ জয় মোহনবাগানের]

আগামী ৫ নভেম্বর ইডেন গার্ডেন্সে মুখোমুখি হবে ভার‍ত ও দক্ষিণ আফ্রিকা (India vs South Africa)। প্রথম থেকেই বিশ্বকাপের (ICC World Cup 2023) এই ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে। টিকিট কিনতে চেয়েও পাননি বলে দাবি ক্রিকেটপ্রেমীদের। এহেন পরিস্থিতিতে ময়দান থানায় টিকিট বিক্রিতে অস্বচ্ছতার অভিযোগ দায়ের হয়। ঠিক কী অভিযোগ? এক ক্রিকেটপ্রেমীর দাবি, বুক মাই শোর সঙ্গে হাত মিলিয়ে ওই ম্যাচের টিকিট সরিয়ে ফেলেছেন সিএবি ও বিসিসিআই কর্তারা। সাধারণ মানুষের জন্য বরাদ্দ করা ওই টিকিট আসলে তুলে দেওয়া হচ্ছে কালোবাজারিদের হাতে। সেখান থেকেই কর্তারা বিশাল মুনাফা লুটছেন। 

অভিযোগ পেয়েই তদন্তে নেমেছে ময়দান থানার পুলিশ। ২ নভেম্বরই তলব করা হয়েছে সিএবি কর্তাকে। একই দিনে ডাকা হয়েছে বুক মাই শোর কর্তাকেও। ময়দান থানায় হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে দুপক্ষকেই। অন্যদিকে, চড়া দামে ভারতের ম্যাচের টিকিট বিক্রির অভিযোগে বুধবারই এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। জানা গিয়েছে, ৯০০ টাকার টিকিট চার হাজার টাকায় বিক্রি করছিল ওই ব্যক্তি। ১৬টি টিকিট উদ্ধার হয়েছে তার থেকে।

[আরও পড়ুন: নিউজিল্যান্ডকে উড়িয়ে কার্যত সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকা, খুলে গেল পাকিস্তানের রাস্তাও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement