shono
Advertisement

ICC World Cup 2023: ভারতীয় দলের বিমান বিভ্রাট, ৫ ঘণ্টা পরে লখনউ পৌঁছলেন রোহিতরা

টিম ইন্ডিয়ার বিমানে যান্ত্রিক ত্রুটি।
Posted: 09:26 PM Oct 25, 2023Updated: 09:26 PM Oct 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমান বিভ্রাটের কবলে পড়ল টিম ইন্ডিয়া (Indian Cricket Team)। জানা গিয়েছে, বুধবার দুপুরে ধর্মশালা থেকে লখনউয়ে পৌঁছনোর কথা ছিল ভারতীয় দলের। কিন্তু যান্ত্রিক ত্রুটির কারণে বেশ খানিকটা দেরি করে ছাড়ে তাঁদের বিমান। তবে বাকি টিম লখনউ পৌঁছে গেলেও সেখানে আসেননি হার্দিক পাণ্ডিয়া। প্রসঙ্গত, চলতি বিশ্বকাপে (ICC World Cup 2023) চাটার্ড বিমানেই যাতায়াত করছে টিম ইন্ডিয়া। তবে ধর্মশালার ক্ষেত্রে সমস্যার মুখে পড়লেন রোহিতরা।

Advertisement

রবিবার ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ রয়েছে ভারতের। সেই ম্যাচের আগে একদিনের জন্য ছুটি দেওয়া হয়েছিল ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের সকলকেই। ধর্মশালাতেই বেশ কয়েকটি জায়গায় বেড়াতেও গিয়েছিলেন কোচ রাহুল দ্রাবিড় ও তাঁর সহকারীরা। ঝর্নার জলে গা ভেজাতে দেখা যায় কে এল রাহুলকেও। 

[আরও পড়ুন: বিশ্বকাপে সবচেয়ে বড় জয়, দুর্বল নেদারল্যান্ডকে পেয়ে নিজেদের নজির ভাঙল অস্ট্রেলিয়া]

কিন্তু বিপত্তি বাঁধে বিমানবন্দরে। যান্ত্রিক ত্রুটির কারণে নির্দিষ্ট সময়ে বিমানে উঠতে পারেননি বিরাট কোহলিরা। বেশ খানিকক্ষণ দেরিতে বিমান ছাড়ে ধর্মশালা থেকে। ফলে পাঁচ ঘণ্টা দেরি করে লখনউ পৌঁছয় টিম ইন্ডিয়া। বিকেল তিনটের বদলে রাত আটটার সময়ে লখনউতে নামে বিমান। তবে গোটা ভারতীয় দল লখনউ পৌঁছে গেলেও দেখা যায়নি হার্দিক পাণ্ডিয়াকে। প্রসঙ্গত, বাংলাদেশের বিরুদ্ধে খেলতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন তারকা অলরাউন্ডার।

সূত্র মারফত জানা গিয়েছে, পরের দুই ম্যাচে অনিশ্চিত হার্দিক। বিসিসিআইয়ের এক আধিকারিক জানিয়েছেন, হার্দিককে নিয়ে বিশেষ চিন্তার কারণ নেই। আসলে তাঁকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না বোর্ড। আপাতত জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির তত্ত্বাবধানে রয়েছেন হার্দিক। একেবারে কলকাতায় দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

[আরও পড়ুন: বিশ্বকাপের মাঝেই দল ছেড়ে বাংলাদেশ ফিরলেন শাকিব, ব্যাপারটা কী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement