shono
Advertisement

ICC World Cup 2023: বিশ্বজয়ের উচ্ছ্বাস ছেড়ে বিরাটকে সান্ত্বনা ম্যাক্সওয়েলের, অজি তারকাকে উপহার কোহলির

বিশ্বকাপে দাপট দেখিয়েছেন আরসিবির দুই তারকাই।
Posted: 09:45 AM Nov 20, 2023Updated: 09:49 AM Nov 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলা চলাকালীন আগ্রাসী মেজাজে ঝাঁপিয়ে পড়ো প্রতিপক্ষের উপর। ম্যাচ শেষে বিপক্ষ ক্রিকেটারের সঙ্গে হাত মিলিয়ে হাসি মুখে কথা বলে নাও। দীর্ঘদিন ধরে এই আদর্শই চলে আসছে ক্রিকেটে। ষষ্ঠবার বিশ্বকাপ জয়ের পরেও তার অন্যথা হল না। বিরাট কোহলিকে জড়িয়ে ধরে সান্ত্বনা দিলেন গ্লেন ম্যাক্সওয়েল। অজি অলরাউন্ডারকে নিজের সই করা জার্সি উপহার দিলেন ভারতীয় তারকা। বৈরিতা ভুলে দুই ক্রিকেটারের এই সদ্ভাবের ছবি ভাইরাল নেটদুনিয়ায়।

Advertisement

বিশ্বকাপ ফাইনালে টানটান উত্তেজনার মধ্যেও হালকা মেজাজে দেখা গিয়েছিল ম্যাক্সওয়েল ও কোহলিকে। বিরাটকে লক্ষ্য করে একটি থ্রো মেরেছিলেন অজি অলরাউন্ডার, সেটি হাত দিয়ে আটকান বিরাট। সেই ঘটনার পরে হাসতে দেখা যায় দুজনকেই। তবে এর পর আর ভারতীয় শিবিরে আনন্দ করার মতো ঘটনা ঘটেনি। একপেশে ম্যাচে জিতে ষষ্ঠবার বিশ্বকাপ ঘরে তুলেছে অস্ট্রেলিয়া। 

[আরও পড়ুন: ‘শক্তিশালীদের বিরুদ্ধে হেরেছ, মাথা উঁচু রাখ’, স্বপ্নভঙ্গের পর রোহিতদের সান্ত্বনা শচীন-গাভাসকরদের]

ম্যাচের পর স্বভাবতই কান্নায় ভেঙে পড়েন ভারতীয় ক্রিকেটাররা। চোখের জল লুকাতে পারেনি অধিনায়ক রোহিত শর্মা থেকে শুরু করে জশপ্রীত বুমরাহরা। সেই সময়েই বিশ্বজয়ের উচ্ছ্বাস ছেড়ে ভারতীয় শিবিরের দিকে এগিয়ে আসেন ম্যাক্সওয়েল। আইপিএলের সতীর্থ বিরাটকে জড়িয়ে ধরে সান্ত্বনাও দেন অজি অলরাউন্ডার। টুর্নামেন্টের সেরা বিরাটও নিজের সই করা জার্সি তুলে দেন ম্যাক্সওয়েলের হাতে।

সদ্যসমাপ্ত বিশ্বকাপে দুরন্ত পারফরম্যান্স করেছেন বিরাট-ম্যাক্সওয়েল দুজনেই। ৭৬৫ রান করে এক বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসাবে রেকর্ড গড়েছেন কিং কোহলি। অন্যদিকে, রান তাড়া করার ইতিহাসে প্রথমবার ডাবল সেঞ্চুরি এসেছে ম্যাক্সওয়েলের ব্যাট থেকে। তবে বিধির নিয়ম মেনেই টুর্নামেন্টের শেষ হাসি ফুটল একজনের মুখেই। জয়ীর মুকুট উঠল না কিং কোহলির মাথায়। 

[আরও পড়ুন: কোচ দ্রাবিড়ের ভবিষ্যৎ কী? হারের পর কী বললেন রোহিতদের হেডস্যর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement