shono
Advertisement

‘ছেলে জঙ্গি হলে তাকে যেন অবশ্যই শাস্তি দেওয়া হয়’

এমনটাই জানালেন মুজফফরনগর থেকে গ্রেপ্তার ধৃত লস্কর জঙ্গি সন্দীপ শর্মার মা।
Posted: 06:07 PM Jul 11, 2017Updated: 12:54 PM Jul 11, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলে ভুল কাজ করলে তাঁকে যেন শাস্তি দেওয়া হয়। কোনও ভাবেই রেয়াত না করা হয়। এমনটাই জানালেন উত্তরপ্রদেশের মুজফফরনগর থেকে ধৃত লস্কর জঙ্গি সন্দীপ শর্মা ওরফে আদিলের মা।

Advertisement

[আসন্ন বিশ্বকাপ পর্যন্ত বিরাটদের ‘হেডস্যার’ হলেন শাস্ত্রী]

সোমবার লস্করের সঙ্গে যোগসাজশ রাখা এবং জঙ্গি কার্যকলাপে যুক্ত থাকায় জম্মু-কাশ্মীর পুলিশ আটক করেছিল সন্দীপ শর্মাকে। তারপরেই আর কারা কারা ধৃত সন্দীপের সঙ্গে নাশকতায় যুক্ত রয়েছে তা জানতে সন্দীপের মা পার্বতীদেবী এবং বউদি রেখাকে দীর্ঘক্ষণ জেরা করে উত্তরপ্রদেশ পুলিশের জঙ্গি দমন শাখা। দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয় তাঁদের। এরপরেই ছাড়া পেয়েই পার্বতীদেবী উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বললেন, ‘আমার ছেলে কোনও দোষ করে থাকে বা যদি সে জঙ্গি হয়, তাহলে তাকে যেন কোনওভাবেই রেয়াত না করা হয়। উচিত শাস্তিই যেন দেওয়া হয়। কারন তার জন্য আমাদের ভুগতে হচ্ছে।’ জানা গিয়েছে, ২০০৭ সালে সন্দীপের বাবা মারা গিয়েছে। মা এবং বউদি ছাড়া তার এক দাদা রয়েছে। তিনি হরিদ্বারে ট্যাক্সি চালান। ২০১২ সালেই বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছিল সন্দীপ। এরপর বাড়িতে খবর পাঠিয়ে জানায়, সে নাকি জম্মুতে চাকরি করছে। তার মাসিক বেতন ১২ হাজার টাকা। আপাতত সন্দীপের বাড়ির সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে এবং নজর রাখা হচ্ছে।

[সংখ্যালঘুদের জন্য খরচে এখনও পশ্চিমবঙ্গের থেকে এগিয়ে উত্তরপ্রদেশ?]

এর আগে গত সোমবার সন্দীপকে মুজফফরনগর থেকে আটক করে জম্মু-কাশ্মীর পুলিশ। এটিএম লুঠ এবং সন্ত্রাসমূলক কাজে লস্কর জঙ্গিদের মদত দেওয়ার অভিযোগ সন্দীপ ওরফে আদিলের বিরুদ্ধে। তদন্তে নেমে সন্দীপ সম্পর্কে আরও ভয়ানক তথ্য উঠে আসে। পুলিশ জানতে পেরেছে, সন্দীপ ও তার সাঙ্গপাঙ্গরা জঙ্গিদের আশ্রয় দেওয়া, তাদের এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যাওয়া থেকে শুরু করে সন্ত্রাসমূলক কার্যকলাপেও অংশ নিত। আর কারা কারা সন্দীপের সঙ্গে যুক্ত রয়েছে, তাদের খোঁজেই এখন তদন্ত করছে পুলিশ।

[ঋতুস্রাব হওয়ায় নির্বাসিত গোয়ালঘরে, সাপের ছোবলে মৃত্যু যুবতীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement