shono
Advertisement

‘দম থাকলে আমাকে অ্যারেস্ট করে দেখাক’, তৃণমূলকে চ্যালেঞ্জ দিলীপ ঘোষের, জবাব দিলেন কুণাল

'রাজভবনের গেটে নিল ডাউন করানো হোক', দিলীপকে পালটা কটাক্ষ কুণাল ঘোষের।
Posted: 09:42 PM Jul 07, 2022Updated: 09:45 PM Jul 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখ্যমন্ত্রীর উদ্দেশে কুরুচিকর মন্তব্যের জন্য দিলীপ ঘোষের  বিরুদ্ধে  বৃহস্পতিবার রাজভবনে নালিশ জানিয়েছে তৃণমূল (TMC)। রাজ্যপালকে এ নিয়ে স্মারকলিপি দেওয়া হয়েছে। তৃণমূল প্রতিনিধিদল রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের পর বেরিয়ে দিলীপ ঘোষকে (Dilip Ghosh) নিঃশর্তে ক্ষমা চাওয়া, গ্রেপ্তারির দাবিতে সরব হয়। তা নিয়ে এবার মুখ খুললেন বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি। এদিন সন্ধ্যায় ফেসবুক পোস্ট (Facebook post) করে কার্যত চ্যালেঞ্জের মুখে তিনি জানান, দম থাকলে আমাকে অ্যারেস্ট করে দেখাক তৃণমূল!! তার পালটাও অবশ্য দিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা দলীয় মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর জবাব, গ্রেপ্তারি নয়, দিলীপ ঘোষকে রাজভবনের গেটে নিল ডাউন করিয়ে রাখা হোক। 

Advertisement

 

রাজ্যের মুখ্যমন্ত্রীর পিতৃপরিচয় নিয়ে কুরুচিকর মন্তব্য করে ফের বিতর্কের কেন্দ্রে উঠে এসেছেন বিজেপির সহ-সভাপতি দিলীপ ঘোষ। এ নিয়ে তীব্র প্রতিক্রিয়া দিচ্ছে রাজ্যের শাসকদল। বৃহস্পতিবার দিলীপ ঘোষের বিরুদ্ধে নালিশ জানাতে রাজভবনে গিয়েছিল তৃণমূলের সাত সদস্যের প্রতিনিধিদল। সেখানে রাজ্যপালের কাছে ব্রাত্য বসু, কাকলি ঘোষ দস্তিদার, শশী পাঁজারা আবেদন করেন, এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নিন। রাজ্যপাল তাঁদের আবেদন খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন। 

[আরও পড়ুন: ‘CBSE, ICSE-এর সমান বাংলার শিক্ষার মান’, বার্তা মুখ্যমন্ত্রীর]

কিন্তু এরপরই দিলীপ ঘোষ ফেসবুক পোস্ট করে কড়া প্রতিক্রিয়া দিলেন। ভিডিও পোস্টে তাঁর বক্তব্য,”যে রাজ্যপালকে মুখ্যমন্ত্রী ‘ন্যাকা’ বলে অসম্মান করেন সেই রাজ্যপালের পায়ে পড়ছেন আজ তাঁরা আমাকে গ্রেফতার করানোর জন্য! লজ্জা করে না তৃণমূলের? দম থাকলে আমাকে অ্যারেস্ট করে দেখাক তৃণমূল!!”। 

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্যের জের, দিলীপ ঘোষের বিরুদ্ধে রাজভবনে নালিশ জানাবে তৃণমূল]

দিলীপ ঘোষকে অবশ্য এর পালটাও দিল তৃণমূল শিবির। দলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, ”দিলীপ ঘোষ নিজের দর বাড়ানোর জন্য বলছেন এসব। ওঁকে কেন আমরা গ্রেপ্তার করার দাবি জানাব? গ্রেপ্তারি বাদ দিন, আমরা চাই, রাজ্যপাল দিলীপবাবুকে নিল ডাউন করিয়ে রাখুন রাজভবনের গেটের সামনে। কিছুক্ষণ উনি নিল ডাউন হয়ে থাকুন।”

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement