shono
Advertisement

‘চোর বললে জিভ খসে যাবে’, দুর্নীতি ইস্যুতে বিরোধীদের জবাব মমতার

শিক্ষক নিয়োগ থেকে রেশন দুর্নীতি কিংবা গরু পাচার মামলায় জেলবন্দি তৃণমূলের একাধিক নেতা-মন্ত্রী। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার জালে পার্থ চট্টোপাধ্যায়, জ্যোতিপ্রিয় মল্লিক, অনুব্রত মণ্ডলরা। দুর্নীতি ইস্যুকে হাতিয়ার করে সুর চড়িয়েছেন বিরোধীরা। কোচবিহারের রাসমেলার মাঠের সভা মঞ্চ থেকে দুর্নীতি ইস্যুতে বিরোধীদের জবাব দিলেন মমতা। দলের এক শতাংশ নেতা-কর্মী দুর্নীতিতে জড়িত তা মেনে নিয়ে তিনি বলেন, "চোর বললে জিভ খসে যাবে।"
Posted: 03:01 PM Jan 29, 2024Updated: 04:11 PM Jan 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিক্ষক নিয়োগ থেকে রেশন দুর্নীতি কিংবা গরু পাচার মামলায় জেলবন্দি তৃণমূলের একাধিক নেতা-মন্ত্রী। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার জালে পার্থ চট্টোপাধ্যায়, জ্যোতিপ্রিয় মল্লিক, অনুব্রত মণ্ডলরা। দুর্নীতি ইস্যুকে হাতিয়ার করে সুর চড়িয়েছেন বিরোধীরা। কোচবিহারের রাসমেলার মাঠের সভা মঞ্চ থেকে দুর্নীতি ইস্যুতে বিরোধীদের জবাব দিলেন মমতা। দলের এক শতাংশ নেতা-কর্মী দুর্নীতিতে জড়িত তা মেনে নিয়ে তিনি বলেন, “চোর বললে জিভ খসে যাবে।”

Advertisement

মমতা বলেন, “আমাদের হাতের পাঁচটা আঙুলের কোনটা ছোট আবার কোনটা বড়। একশোভাগ লোকের মধ্যে একভাগ যদি খারাপ কাজ করে তার দায় দল কিংবা সরকার নেবে না। তাই বলে আমি রাস্তা দিয়ে যাচ্ছি বলছে চোর। এত বড় সাহস? ডাকাতের ডাকাত। ভারতবর্ষ, বাংলাকে লুট করেছে। গরিব মানুষকে লুট করেছে। আমি কারও থেকে এক পয়সার চা খাই না। সার্কিট হাউসে থাকলে আমার ভাড়াটা দিয়ে দিই। বেতন নিই না। লজ্জা করে না। মিথ্যা কথা বলার জন্য একদিন জিভ খসে পড়বে।”

[আরও পড়ুন: ইডির তলব এড়ালেন শেখ শাহজাহান, ২৪ দিন পরেও ‘ফেরার’ তৃণমূল নেতা]

উল্লেখ্য, বছরদুয়েক আগে শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেপ্তার হন পার্থ চট্টোপাধ্যায়। তার পর পরই গরু পাচার মামলায় জেলবন্দি হন অনুব্রত মণ্ডল। সাম্প্রতিক অতীতে রেশন দুর্নীতি মামলায় ইডি জালে বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। গ্রেপ্তারি ইস্যুকে হাতিয়ার করে তৃণমূলকে কোণঠাসা করতে মরিয়া বিরোধীরা। এবার বিরোধীদের দাবিতেই যেন মান্যতা দিলেন মমতা।

[আরও পড়ুন: কলকাতা হাই কোর্টে বিচারপতিদের সংঘাত, মেডিক্যাল মামলা নিজের হাতে নিল সুপ্রিম কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার