shono
Advertisement

হেনস্তার শিকার হয়েছিলেন, সোশ্যাল মিডিয়ায় স্বীকারোক্তি ইলিনার

ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করলেন নিজেই। The post হেনস্তার শিকার হয়েছিলেন, সোশ্যাল মিডিয়ায় স্বীকারোক্তি ইলিনার appeared first on Sangbad Pratidin.
Posted: 10:22 AM Feb 02, 2017Updated: 06:44 AM Feb 02, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইভটিজিং, হেনস্তার শিকার হয়েছিলেন বলিউডের নায়িকা ইলিনা ডিক্রুজ। এবং সেই অভিজ্ঞতা ছিল ভয়াবহ। সেইসময় বাবা-মা সাহস জুগিয়েছিলেন পরিস্থিতির সঙ্গে লড়াই করার। তাঁদের জন্যই এই ট্রমা থেকে বেরিয়ে আসতে পেরেছিলেন বলিউডের এই সুন্দরী। সম্প্রতি নিজের টুইটারে সেকথা জানিয়েছেন ইলিনা।

Advertisement

টুইটারে একটি প্রতিবেদনের লিঙ্ক পোস্ট করেন ইলিনা। প্রতিবেদনটিতে লেখা রয়েছে, “আমি আমার প্রাক্তন প্রেমিকের কয়েকটি নোংরা এসএমএস ও ভয়েস নোট লিক করছি। সে-ই আমাকে এমনটা করতে বাধ্য করল।“  ইলিনা এই মেয়েটির প্রশংসা করে বলেন, ও সাহস করে সত্যিটা সকলের সামনে বলতে পেরেছে। মেয়েটি যেই হোক, ওর জন্য আমার সম্মান রইল।

আর এরপরই নিজের জীবনের সেই ভয়াবহ অভিজ্ঞতার কথাও তুলে ধরেন ইলিনা। তিনি বলেন, এরকম হেনস্তার শিকার তাঁকেও হতে হয়েছিল। ‘ট্রমাটিক’ হয়ে গিয়েছিলেন তিনি। সেই সময় ইলিনার পাশে দাঁড়িয়েছিলেন তাঁর মা-বাবা। সবসময় সাহস জুগিয়েছিলেন তাঁরা।

ইলিনাই নন, সম্প্রতি পরিচালক অনুরাগ কাশ্যপও এরকমই একটি পোস্ট শেয়ার করেন। যেখানে একটি মেয়ে তাঁর হেনস্তার কথা সকলের সামনে তুলে ধরেছেন। বলিউডের বহু তারকাই বিভিন্ন সময় নিজেদের হেনস্তার অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন। সেই তালিকায় এবার নতুন সংযোজন ইলিনা।

The post হেনস্তার শিকার হয়েছিলেন, সোশ্যাল মিডিয়ায় স্বীকারোক্তি ইলিনার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement