shono
Advertisement

বিরাটের সঙ্গে ব্যাট করার অভিজ্ঞতা কেমন ছিল? ‘যশ’ ছড়িয়ে জানালেন যশস্বী

বিরাটের গুরুকুলে ছাত্র যশস্বী।
Posted: 12:31 PM Jan 15, 2024Updated: 12:31 PM Jan 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের (West Indies) পর এবার আফগানিস্তান (Afghanistan)। টেস্টের পর এবার টি-২০ ফরম্যাট। ছোট্ট আন্তর্জাতিক কেরিয়ারের মধ্যেই দুবার বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে ব্যাট করলেন যশস্বী জসওয়াল (Yashasvi Jaiswal)। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে অভিষেক টেস্টে বাঁহাতি ওপেনারের ব্যাট থেকে এসেছিল ১৭১ রান। আর এবার আফগানদের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে মাত্র ৩৪ বলে ৬৮ রান করলেন যশস্বী।

Advertisement

এর পর ম্যাচের শেষে সাংবাদিক বৈঠকে এসে যশস্বী বলেন, “বিরাট ভাইয়ের সঙ্গে ব্যাট করার অভিজ্ঞতা দারুণ। মনেই হয় না কোনও চাপ তৈরি হচ্ছে। বিরাট ভাই প্রতি মুহূর্ত আমাকে পরামর্শ দিচ্ছিলেন।”

[আরও পড়ুন: হার্দিককে টপকে, বিরাটকে ছুঁলেন শিবম! কাকে ধন্যবাদ দিলেন তরুণ অলরাউন্ডার?]

বাইশ গজে ব্যাট করার সময় বিরাটের কাছ থেকে বিশেষ কোনও বার্তা কি পেয়েছিলেন? যশস্বীর প্রতিক্রিয়া, “আমরা ব্যাট করার সময় কীভাবে রান দ্রুত তোলা যায় সেটা নিয়েই কথা বলছিলাম। মারতে গিয়ে আউট হয়ে গেলেও কোনও সমস্যা হবে না। বিরাট ভাই সেটা বলে আমাকে উদ্বুদ্ধ করছিল।”

আফগানিস্তান প্রথমে ব্যাট করে ১৭২ রান করেছিল। ২৬ বল বাকি থাকতে ম্যাচ জিতে নেয় ভারত। যশস্বী ৩৪ বলে ৬৮ রান করেন। ৩২ বলে ৬৩ রানে অপরাজিত থাকেন শিবম দুবে। তাঁদের ইনিংস ভারতকে জয় এনে দেয়। যদিও ম্যাচের সেরা হয়েছেন অক্ষর প্যাটেল। ৪ ওভারে ১৭ রান দিয়ে ২ উইকেট নিয়েছিলেন বাঁহাতি স্পিনার।

[আরও পড়ুন: জোড়া লজ্জার রেকর্ড গড়লেও, ধোনির কোন নজির ছুঁলেন রোহিত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement