shono
Advertisement

ব্যাটেই জবাব নিন্দুকদের, ব্যর্থতা ঝেড়ে কেরিয়ারের ১৭তম সেঞ্চুরি রোহিতের

মঙ্গলবার ফের একবার নিন্দুকদের চুপ করিয়ে দিলেন 'রো-হিট'ম্যান। The post ব্যাটেই জবাব নিন্দুকদের, ব্যর্থতা ঝেড়ে কেরিয়ারের ১৭তম সেঞ্চুরি রোহিতের appeared first on Sangbad Pratidin.
Posted: 07:57 PM Feb 13, 2018Updated: 08:12 PM Feb 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরেই বাঘ, বিদেশের মাটিতে জারিজুরি শেষ। ভারতীয় ব্যাটসম্যান রোহিত শর্মাকে নিয়ে এমন কথাই ঘোরে ভারচুয়াল দুনিয়ায়। ওয়ান ডে কেরিয়ারে দু-দুটো দ্বিশতরান ঝুলিতে থাকলেও বিদেশের মাটিতে তেমন দাঁত ফোটাতে পারেন না রোহিত। কিন্তু মঙ্গলবার ফের একবার নিন্দুকদের চুপ করিয়ে দিলেন ‘রো-হিট’ম্যান। পোর্ট এলিজাবেথের সেন্ট জর্জেস পার্কে প্রোটিয়া বোলারদের ছাতু করে কেরিয়ারের ১৭তম শতরান হাঁকিয়ে ফের জবাব দিলেন ভারতীয় ওপেনার। আগের চার ম্যাচে পরপর ব্যর্থ হওয়ায় চাপের পাহাড়ের নিচে ছিলেন তিনি। সিরিজে নিজের সেরা ইনিংস খেলে আপাতত স্বস্তিতে ফিরলেন রোহিত। ১২৬ বলে ১১৫ রানের ঝকঝকে ইনিংস খেলে লুঙ্গি এনগিডির বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন রোহিত। বাকিরা এদিন কেউই সেভাবে জ্বলে উঠতে পারেননি।

Advertisement

[ডিভিলিয়ার্স কাঁটা পেরিয়ে সিরিজ জিততে মরিয়া কোহলিরা]

এই ম্যাচের আগে সিরিজে সর্বোচ্চ স্কোর ছিল তাঁর ২০। সবমিলিয়ে চার ম্যাচে সাকুল্যে ৪০ রান ঝুলিতে। চাপ ছিলই। কিন্তু ব্যাটে বলে করতে পারছিলেন না বলে বারবার ব্যর্থ হতে হচ্ছিল। সমালোচকদের খোঁচাও ছিল। এদিন প্রথম শিখর ধাওয়ান (৩৪) এবং পরে অধিনায়ক বিরাট কোহলি (৩৬) কিছুটা সঙ্গ দেন রোহিতকে। শ্রেয়শ আইয়ার (৩০) ফিরে যাওয়ার পর আর কেউই পার্টনারশিপ গড়তে পারেননি রোহিতের সঙ্গে। শতরান করে ড্রেসিংরুমে ফেরার সময় ভারতীয় সমর্থকদের হাততালিই রোহিতের ইনিংসকে যোগ্য মর্যাদা দিয়েছে। ভাল শুরু করেও ইনিংসের শেষদিকে একের পর এক উইকেটের পতন ভিলেন হয়ে দাঁড়ায় টিম ইন্ডিয়ার। শেষপর্যন্ত ভারতের ইনিংস শেষ হয় ২৭৪/৭ স্কোরে। দক্ষিণ আফ্রিকার হয়ে সেরা বোলিং লুঙ্গি এনগিডির। তিনি ৫১ রান দিয়ে ৪টি উইকেট তুলে নেন।

[রিভিউ নিয়ে রোহিত পরামর্শ দিলেও ধোনির আদেশই পালন করলেন বিরাট]

অত্যাধুনিক এলইডি লাইটে সেজেছে সেন্ট জর্জেস পার্ক। দেখুন সেই ভিডিও-

The post ব্যাটেই জবাব নিন্দুকদের, ব্যর্থতা ঝেড়ে কেরিয়ারের ১৭তম সেঞ্চুরি রোহিতের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার