Advertisement

Uttar Pradesh: ভয়াবহ দুর্ঘটনা, বাসের চাকায় পিষে মৃত্যু অন্তত ১৮ পরিযায়ী শ্রমিকের

09:01 AM Jul 28, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক দুর্ঘটনা উত্তরপ্রদেশে (Uttar Pradesh)। আর বাড়ি ফেরা হল না বিহারের ১৮ পরিযায়ী শ্রমিকের। তার আগেই মঙ্গলবার রাতে উত্তরপ্রদেশে ভয়াবহ দুর্ঘটনার (Accident) শিকার হলেন তাঁরা। অবস্থা এতটাই ভয়াবহ যে বাসের তলায় আটকে থাকা অধিকাংশ দেহ এখনও উদ্ধারই করা যায়নি। এদিকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও ১৯ জন। 

Advertisement

পেটের টানে বিহার থেকে হরিয়ানা ছুটেছিল ওঁরা। সেখানেই শ্রমিকের কাজ করতেন প্রায় ৪০ জন। মঙ্গলবার বাসে চেপে বাড়ি ফিরছিলেন তাঁরা। বারাবাঁকি জেলায় মাঝ রাস্তায় তাঁদের বাসটি খারাপ হয়ে যায়। বাসটি মেরামতির চেষ্টা করছিলেন চালক ও কর্মীরা। সেই সময় বাস থেকে নেমে রাস্তায় বাসের সামনেই শুয়ে পড়েছিলেন ওই শ্রমিকরা। ভেবেছিলেন, এক ঘুমে রাত কাবার করে দেবেন। কিন্তু এই রাতেই যে তাঁরা চির ঘুমে ঢলে পড়বেন তা বোধহয় ঘুনাক্ষরেও ভাবতে পারেননি তাঁরা।

[আরও পড়ুন: মমতার সঙ্গে রাষ্ট্রপতির দেখা হওয়া নিয়ে জটিলতা, কেন হবে না সাক্ষাৎ?]

পুলিশ সূত্রে খবর, মাঝ রাতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক ওই ডবল ডেকার বাসটিতে পিছন থেকে ধাক্কা দেয়। স্বাভাবিকভাবেই সেই ধাক্কার চোটে বাসটি শুয়ে থাকা শ্রমিকদের কার্যত পিষে দেয়। বাসের তলায় চাপা পড়ে যান শ্রমিকরা। এদিকে বাসের অন্দরে থাকা বাকিরাও গুরুতর জখম হন। এখনও পর্যন্ত ১৮ জনের মৃত্যুর খবর মিলেছে। জখম আরও ১৯ জন। 

 

[আরও পড়ুন: একদিন এভাবেই দেশের মাথায় ছাতা ধরবেন দিদি’, মমতার ‘ছাতা ধরা’র প্রশংসায় কুণাল ঘোষ]

ঘটনা প্রসঙ্গে লখনউ জোনের এডিজি সত্যনারায়ণ সাবাত জানিয়েছেন, “বারাবাঁকি জেলার রাম সনেহি ঘাটের কাছে একটি ট্রাক বাসে ধাক্কা মারে। অন্তত ১৮ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অন্তত ১৯ জন। বাসের তলায় আটকে পড়া মৃতদেহ উদ্ধারের চেষ্টা চলছে।”

Advertisement
Next