shono
Advertisement

হোলির দুপুরে তীব্র বচসা দিল্লিতে, ধারালো অস্ত্র হাতে দু’পক্ষের সংঘর্ষে রক্তাক্ত ৭ জন, মৃত ২

আহত ২ জনের অবস্থা আশঙ্কাজনক।
Posted: 11:39 AM Mar 09, 2023Updated: 01:29 PM Mar 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোলির দিন বচসার জেরে একই এলাকার দু’পক্ষের সংঘর্ষ। ধারালো অস্ত্র দিয়ে কোপানো হল ৭ জনকে। এর মধ্যে দু’জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অন্যদের হাসপাতালে ভরতি করা হয়েছে। যাঁরা ঝামেলা মেটাতে যান তাঁদেরও কোপানো হয় বলে অভিযোগ। এই ঘটনায় থমথমে দিল্লির (Delhi) মুন্ডকা এলাকা। এছাড়াও নয়ডায় (Noida) একটি সংঘর্ষের ঘটনায় ২১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার বেলা দেড়টা নাগাদ বচসা বাধে ফ্রেন্ডস এনক্লেভের দুই বাসিন্দা সোনু এবং অভিষেকের মধ্যে। উভয়েই এলাকারই একটি নুনের কারখানায় কর্মী। ঝামেলার মধ্যেই আচমকা সোনুকে ধারাল অস্ত্র দিয়ে কোপায় অভিষেক এবং তাঁর বন্ধুরা। এর পর অভিষেক এবং তাঁর সঙ্গীদের কোপায় সোনুর পক্ষের লোকজন। ঝামেলা থামাতে এসেছিলেন যাঁরা তাদেরও উপরেও হামলা চলে বলে অভিযোগ।

ভয়ংকর সংঘর্ষে ৭ জন গুরুতর আহত হন। দ্রুত তাঁদের নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মৃত্যু হয় সোনু এবং তাঁর বন্ধু নবীনের। বাকিরা সেখানে চিকিৎসাধীন থাকলেও অভিষেক এবং আরও এক যুবকের অবস্থার অবনতি হয়। এরপর তাঁদের দিল্লির সফদরজং হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

ডেপুটি পুলিশ কমিশনার হরেন্দ্র সিং জানান, সংঘর্ষ জড়িত প্রত্যেকেই মুন্ডকা এলাকার নুনের কারখানার শ্রমিক। একটি FIR দায়ের করে তদন্ত শুরু হয়েছে। ঠিক কোন কারণে বচসা এবং কোপানোর ঘটনা তা এখনও স্পষ্ট নয়। আহতদের জেরা করে এই বিষয়ে নিশ্চিত হতে চাইছে পুলিশ। উল্লেখ্য, মুন্ডকা এলাকার এই ঘটনা ছাড়াও রাজধানীতে একাধিক সংঘর্ষ হয়েছে হোলির দিনে। নয়ডার একটি ঘটনায় ২১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: ‘কেষ্টদা গরু চোর, ভাগ রাহা হ্যায়’, দিল্লিতেও অনুব্রতকে লক্ষ্য করে ‘চোর’ স্লোগান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement