shono
Advertisement

Breaking News

Maharashtra

বুরারি কাণ্ডের ছায়া মহারাষ্ট্রের ধুলেতে! চারদিন পর উদ্ধার পরিবারের ৪ জনের পচাগলা দেহ

প্রায় চারদিন ধরে পরিবারের কোনও সাড়াশব্দ না পেয়ে পুুলিশে খবর দেন স্থানীয়রা। দরজা ভেঙে ঢুকতেই উদ্ধার পর পর চারটি দেহ।
Published By: Subhankar PatraPosted: 01:42 PM Sep 20, 2024Updated: 02:18 PM Sep 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির বুরারি কাণ্ডের ছায়া মহারাষ্ট্রের ধুলেতে! ঘর থেকে একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার। চারদিন পরে ঘরের দরজা ভেঙে স্বামী, স্ত্রী ও দুই নাবালক সন্তানের পচাগলা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় চাঞ্চল্য এলাকায়। কী করে মৃত্যু জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

 মৃতেরা হলেন প্রবীণ গিরসে, তাঁর স্ত্রী গীতা এবং দুই সন্তান মিতেশ ও সোহম। প্রবীণ রাসায়নিক সার বিক্রেতা ছিলেন। শিক্ষকতার সঙ্গে যুক্ত ছিলেন স্ত্রী গীতা। ধুলে জেলার প্রমোদনগরের বাসিন্দা ছিলেন গিরসে পরিবার। পারিবারিক কোনও অশান্তি ছিল না বলেই স্থানীয় সূত্রে জানা গিয়েছে। 

চারদিন ধরে ঘর বন্ধ থাকার ফলে বাড়ির পরিচারিকাও ফিরে যান। পর পর কয়েকদিন পরিবারের কারও কোনও সাড়া শব্দ না পেয়ে সন্দেহ হয় প্রতিবেশিদের। তাঁরা খবর দেন প্রবীণের বোন সঙ্গীতাকে। বৃহস্পতিবার তিনি স্থানীয়দের সাহায্যে দাদার বাড়ির দরজা খুলে ভেতরে ঢোকেন। 

খুলতেই চারজনের দেহ দেখতে পান তাঁরা। পুলিশ জানিয়েছে, প্রবীণকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে। তাঁর স্ত্রী ও দুই নাবালক ছেলের দেহ মেঝেতে পড়েছিল। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। প্রাথমিক রিপোর্টে জানা গিয়েছে, গীতা ও সন্তানদের পেটে বিষ জাতীয় জিনিস পাওয়া গিয়েছে। কেন এই মৃত্যু তা নিয়ে ধন্দে পুলিশ।

২০১৮ সালে ১ জুলাই দিল্লির বুরারির চুন্দাওয়াত পরিবারের ১১ জন সদস্যের দেহ উদ্ধার হয় বাড়ি থেকে। তাঁরা প্রত্যেকেই আত্মহত্যা করেছিল বলেই মনে করা হয়। তদন্তে পুলিশ সাইকোসিস ও শেয়ার্ড ডিলিউশন সম্পর্কে বেশ কিছু তথ্য তুলে ধরে। মহারাষ্ট্রের ধুলের ঘটনায় সেই রকম কিছু বিষয় আছে কি না সেই দিকও খতিয়ে দেখছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দিল্লির বুরারি কাণ্ডের ছায়া মহারাষ্ট্রের ধুলেতে!
  • ঘর থেকে একই পরিবারের চারজনের মৃতদেহ উদ্ধার।
  • চারদিন পরে ঘরের দরজা ভেঙে স্বামী, স্ত্রী ও দুই নাবালক সন্তানের পচাগলা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
Advertisement