ভিতরে পা, বাইরে রয়ে গিয়েছে গোটা শরীর, চলতে শুরু করল লিফট, মর্মান্তিক পরিণতি শিক্ষিকার 

01:25 AM Sep 18, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ে (Mumbai) লিফটে আটকে পড়ে মর্মান্তিক মৃত্যু হল এক তরুণী শিক্ষিকার। জানা গিয়েছে, শহরের বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের ওই শিক্ষিকা লিফটে পুরোপুরি ঢোকার আগেই আচমকা চলতে শুরু করে লিফটটি। এতেই গুরুতর আহত হন তিনি। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাঁকে বাঁচানো যায়নি। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। 

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর ২৬-এর তরুণী শিক্ষিকার নাম জিনাল ফার্নান্ডেজ (Jinal Fernandez)। পশ্চিম মালাডের (West Malad) ইংরেজি মাধ্যম স্কুল সেন্ট মেরিজের (St. Mary’s) শিক্ষিকা তিনি। জুন মাসে সেন্ট মেরিজে শিক্ষিকা পদে যোগ দেন তিনি। শুক্রবার দুপুর ১টা থেকে ২টোর মধ্যে স্কুলে লিফটে দুর্ঘটনা ঘটে। ওই সময় একটি ক্লাস করিয়ে স্টাফরুমে ফিরছিলেন তিনি। লিফটে ওঠার সময় হয় বিপত্তি। শরীর পুরোপুরি লিফটে ঢোকানোর আগেই সেটি আচমকা উপর দিকে উঠতে শুরু করে। পরিস্থিতি এমন হয় যে তাঁর একটি পা লিফটে ঢুকলেও বাকি শরীরটা লিফটের বাইরে থেকে যায়। এই অবস্থায় লিফট চলতে থাকে।

[আরও পড়ুন: কিস্তির টাকা মেটাননি বাবা, গর্ভবতী মেয়েকে ট্রাক্টরের চাকায় পিষে মারল ঋণ আদায়কর্মী]

দুর্ঘটনায় ভয়ংকরভাবে জখম হন শিক্ষিকা। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন স্কুলের নিরাপত্তারক্ষী এবং পড়ুয়ারা। দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু হাসপাতালে ভরতি করার কিছু পরে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ। তার আগে স্কুলে গিয়ে শিক্ষক, অশিক্ষককর্মী ও পড়ুয়াদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

Advertising
Advertising

[আরও পড়ুন: জামিয়া বিশ্ববিদ্যালয় চত্বরেই ‘নো এন্ট্রি’ দিল্লি দাঙ্গায় অভিযুক্ত সফুরা জারগারকে]

মালাডে পুলিশ স্টেশনের ইনস্পেক্টর রবীন্দ্র আদানে জানান, লিফটের দুর্ঘটনার জন্য কেউ দায়ী কিনা, এতে কারও গাফিলতি রয়েছে তা খতিয়ে দেখছি আমরা। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
Next