shono
Advertisement

কর্ণাটকে কংগ্রেসের বিজয় মিছিলে অ্যাসিড হামলা, আহত অন্তত ২৫

হারের জ্বালা মেটাতে হামলা বিজেপির, অভিযোগ কংগ্রসের। The post কর্ণাটকে কংগ্রেসের বিজয় মিছিলে অ্যাসিড হামলা, আহত অন্তত ২৫ appeared first on Sangbad Pratidin.
Posted: 03:22 PM Sep 03, 2018Updated: 03:22 PM Sep 03, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরভোটের বিজয় মিছিল বদলে গেল বিষাদের ছবিতে। দলীয় প্রার্থীর জয়ে কর্মীরা যখন উল্লাসে মত্ত তখনই মিছিলের উপর ছোঁড়া হল অ্যাসিড। ভিড়ের মধ্যে অন্তত জনা পঁচিশেক সমর্থক জখম হলেন। তাদের মধ্যে কয়েকজনের চোট অত্যন্ত গুরুতর। ঘটনাটি ঘটেছে কর্ণাটকের টুমকুরে। কংগ্রেসের বিজয় মিছিল চলাকালীন।

Advertisement

[কর্ণাটকে পুরভোটে বিজেপিকে টপকে শীর্ষে কংগ্রেস]

কর্ণাটকে গত ২৯ আগস্ট পুরভোট অনুষ্ঠিত হয়। আজ সকাল থেকে শুরু হয়েছে ভোটগণনা। টুমকুর পুরসভার ১৬ নং ওয়ার্ডে জয়ী হয়েছেন কংগ্রেস প্রার্থী ইনায়েতুল্লাহ খান। দলীয় প্রার্থী জয়ী ঘোষণা হতেই উল্লাসে ফেটে পড়েন সমর্থকরা। অঘোষিত বিজয় মিছিল বেরিয়ে পড়ে এলাকায়। এরপরই ওই মিছিলে অ্যাসি়ড হামলার অভিযোগ ওঠে। অজ্ঞাতপরিচয় ব্যক্তির ছোঁড়া অ্যাসিডে অন্তত ২৫ জন কংগ্রেস কর্মী- সমর্থক আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়। কয়েকজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও বাকিদের এখনও চিকিৎসা চলছে। যদিও, সরকারিভাবে এখনও পর্যন্ত ৮ জন আহত হয়েছে বলে জানানো হয়েছে।

[মোদির আমলে দেশে কমেছে জাতিগত হিংসা, দায় এড়িয়ে মন্তব্য কেন্দ্রীয় মন্ত্রীর]

৩৫ আসন বিশিষ্ঠ টুমকুর পুরসভায় একক বৃহত্তম দল হিসেবে উঠে এসেছে বিজেপি। তাঁরা জিতেছে ১২টি ওয়ার্ড। অন্যদিকে কংগ্রেস জিতেছে ১০টি ওয়ার্ডে। মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামীর দল জেডিএস জিতেছে ১০টি আসনে। নির্বাচনে আলাদা আলাদা লড়লেও, এই ফলাফলের পর কংগ্রেস-জেডিএস জোট গঠন করে বোর্ড গঠন করা প্রায় নিশ্চিত। কংগ্রেসের অভিযোগ, বোর্ড গঠন করতে না পারায় প্রতিহিংসার জেরে কংগ্রেসের মিছিলে হামলা করিয়েছে গেরুয়া শিবির। যদিও, এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

 

The post কর্ণাটকে কংগ্রেসের বিজয় মিছিলে অ্যাসিড হামলা, আহত অন্তত ২৫ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement