shono
Advertisement

গ্রেপ্তার অমৃতপাল-ঘনিষ্ঠ খলিস্তানি নেতা, বড় সাফল্য পাঞ্জাব পুলিশের

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া অমৃতপাল সিংয়ের ছবিতেও তাঁর সঙ্গে দেখা গিয়েছিল এই নেতাকে।
Posted: 03:40 PM Apr 10, 2023Updated: 06:40 PM Apr 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখনও অধরা খলিস্তানি নেতা (Khalistani Leader) অমৃতপাল সিং। গোয়েন্দা সূত্রের দাবি, ঘনঘন নিজের অবস্থান এবং চেহারা পালটে ফেলছেন তিনি। তবে এরই মধ্যে বড়সড় সাফল্য পেল পাঞ্জাব পুলিশ। হোশিয়ারপুর থেকে গ্রেপ্তার করা হল অমৃতপাল-ঘনিষ্ঠ পপালপ্রীত সিংকে।

Advertisement

অমৃতপালের ঘনিষ্ঠ পপালপ্রীত সিং হলেন ‘ওয়ারিস পাঞ্জাব দে’-র মাথা। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, পপালপ্রীতের সন্ধানে পাঞ্জাব পুলিশ এবং গোয়েন্দা বিভাগ যৌথভাবে তল্লাশি অভিযান শুরু করেছিল। সোমবার তাতেই মিলল সাফল্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল অমৃতপাল সিংয়ের একাধিক ছবি। সেখানে অমৃতপালের সঙ্গে দেখা গিয়েছিল পপালপ্রীতকেও। তিনিও পলাতক ছিলেন। দিল্লি পুলিশ জানিয়েছিল, রাজধানীতে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল। এরপরই তল্লাশি জোরদার করা হয়। আর সোমবার হোশিয়ারপুর থেকে পপালপ্রীতকে গ্রেপ্তার করে পাঞ্জাব পুলিশ।

[আরও পড়ুন: আসানসোল কম্বল বিতরণ কাণ্ডে শর্তসাপেক্ষে জামিন, হাই কোর্টে স্বস্তি জিতেন্দ্র তিওয়ারির]

পুলিশের ধারণা, পপালপ্রীত নিজেদের জালে পাওয়ার অর্থ অমৃতপাল সিংয়ের গ্রেপ্তারি সময়ের অপেক্ষা। আর বেশিদিন তাঁর পক্ষে গা ঢাকা দিয়ে থাকা সম্ভব হবে না। ইতিমধ্যেই খলিস্তানি নেতা অমৃতপালকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ। তল্লাশি জোরদার করতে সম্প্রতি পুলিশের সমস্ত ছুটিও বাতিল করেছে পাঞ্জাব প্রশাসন। যদিও অমৃতপাল বেশ কয়েকটি ভিডিও প্রকাশ্যে এনে দাবি করেছেন, তিনি পলাতক নন। শীঘ্রই সকলের সামনে আসবেন।

উল্লেখ্য, এর আগে বলজিৎ কৌর নামের এক মহিলাকে অমৃতপাল-যোগে গ্রেপ্তার করা হয়। হরিয়ানায় এই মহিলার বাড়িতেই নাকি বেশ কিছুদিন আত্মগোপন করে ছিলেন অমৃতপাল (Amritpal Singh)।

[আরও পড়ুন: রামনবমীর পতাকা বিকৃত করার অভিযোগ, উত্তপ্ত জামশেদপুরে জারি কারফিউ, বন্ধ ইন্টারনেট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement