shono
Advertisement

Tripura Election News: বৃহস্পতিবার ভোটের লাইনে ত্রিপুরাবাসী, ভাগ্যপরীক্ষা মানিক-সুদীপদের

নির্ভয়ে ভোট দিতে আসুন, আবেদন মুখ্য নির্বাচনী আধিকারিকের।
Posted: 08:38 PM Feb 15, 2023Updated: 08:38 PM Feb 15, 2023

প্রণব সরকার, আগরতলা: বৃহস্পতিবার ভাগ্য নির্ধারণ হবে মুখ্যমন্ত্রী মানিক সাহা, কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক, সিপিএম রাজ্য সম্পাদক জিতেন চৌধুরী, কংগ্রেস বিধায়ক সুদীপ বর্মনের। বৃহস্পতিবার ত্রিপুরা বিধানসভার নির্বাচনে (Tripura Assembly Election) ভোটগ্রহণ। সকাল ৭ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

Advertisement

বিধানসভা নির্বাচনে মোট ২৫৯ জন প্রার্থী রয়েছেন। তাঁদের ভাগ্য নির্ধারণ করবেন রাজ্যের ২৮ লক্ষ ভোটার। অবাধ ও শান্তিপূর্ণ ভোটপ্রক্রিয়ার জন্য নির্বাচন কমিশন সব ধরনের ব্যবস্থা নিয়েছে। রাজ্যের মুখ্য নির্বাচন আধিকারিক কিরণ গিত্যের মতে, ভোটাররা নির্ভয়ে ভোট দিতে পারবেন। রাজ্যের অতিরিক্ত মুখ্য নির্বাচন আধিকারিক উশা জেন মগ জানিয়েছেন, বুধবারেই ভোটকর্মীরা নিজেদের নির্ধারিত কেন্দ্রে পৌঁছে গিয়েছেন।

[আরও পড়ুন: ‘ভাষণ নয়, রেশন চাই’, মেঘালয়ের জনসভা থেকে বিজেপি-এনপিপিকে কড়া আক্রমণ অভিষেকের]

বুধবার দুপুরে রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক কিরণ গিত্যে নিজে উমাকান্ত একাডেমি কেন্দ্রটি পরিদর্শন করেন। ভোটকর্মীদের সঙ্গে আলোচনার পর রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক কিরণ গিত্যে জানান, প্রত্যেকটি পোলিং স্টেশনে বয়স্ক, দিব্যাঙ্গজনদের জন্য আলাদা ভোটার লাইন থাকবে। র‍্যাম্প, রেলিং, পানীয় জল, শৌচালয়, বিশ্রামাগার, বিদ্যুতের ব্যবস্থা রাখা হয়েছে। প্রযুক্তিগতভাবে নির্ভুল এবং নির্বিঘ্নে নির্বাচনের জন্য নির্বাচন কমিশন প্রশিক্ষণ দিয়েছে ভোট কর্মীদের।

মুখ্য নির্বাচনী আধিকারিক আশা করছেন ১০০ শতাংশ সঠিকভাবে ভোট গ্রহণ শেষ হবে। তিনি আরও বলেন, জরুরী পরিষেবার জন্য মহারাজা বীরবিক্রম বিমানন্দরের একটি এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা রাখা হয়েছে। সকাল ৭ টা থেকেই ভোটাররা ভোট দিতে এগিয়ে আসুন, বার্তা গিত্যের।

[আরও পড়ুন: ‘ওরা জীবিত থাকবে না’, টিপু সুলতানের সমর্থকদের হত্যার নিদান দিয়ে বিতর্কে বিজেপি নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement