shono
Advertisement

বাস চালাতে চালাতেই হার্ট অ্যাটাক! তবু মৃত্যুর আগে ৬০ যাত্রীকে ‘রক্ষা’ চালকের

দ্রুত হাসপাতালে যাওয়া হলেও বাঁচানো যায়নি চালককে।
Posted: 10:45 AM Jan 31, 2024Updated: 10:47 AM Jan 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুণ‌্যার্থী বোঝাই বাস। গন্তব‌্য পঞ্চলিঙ্গেশ্বর মন্দির। হঠাৎই বুকে তীব্র যন্ত্রণা চালকের। গতিক ভাল ঠেকছে না, তখনই বুঝেছিলেন। বিপদের আগাম আভাস পেয়েই কোনওরকমে বাস দাঁড় করিয়ে দেন রাস্তার এক পাশে। পর মুহূর্তেই জ্ঞান হারান। হাসপাতালে যাওয়া হয়েছিল বটে, তবে শেষরক্ষা হয়নি। এইভাবেই মৃত্যুর কোলে ঢলে পড়ার আগে বাসের ৬০ জন যাত্রীর প্রাণ বাঁচিয়ে দিয়ে গেলেন চালক।

Advertisement

মঙ্গলবার সকালের এই ঘটনা ওড়িশার (Odisha) বালেশ্বরের। ৬০ জন পুণ্যার্থীকে নিয়ে পশ্চিমবঙ্গ থেকে ওড়িশার পঞ্চলিঙ্গেশ্বর মন্দিরের উদ্দেশে রওনা হয়েছিল বাসটি। অমিত দাস নামে এক যাত্রী জানান, বালেশ্বর জেলায় প্রবেশ করার কিছু ক্ষণ পরেই বুকে তীব্র যন্ত্রণা অনুভব করেন চালক শেখ আখতার। কোনওমতে বাসটি দাঁড় করিয়ে দিলেও তার পরেই জ্ঞান হারান তিনি। তঁার অবস্থা দেখে আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। তঁাদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন। আখতারকে উদ্ধার করে নীলগিরি মহকুমা হাসপাতালে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

[আরও পড়ুন: বাজেট অধিবেশনেই CAA লাগুর পরিকল্পনা! কোন পথে হাঁটছে কেন্দ্র?]

কিন্তু চিকিৎসকরা তঁাকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকরা জানিয়েছেন, হৃদযন্ত্র বিকল হয়েই মৃত্যু হয়েছে আখতারের। তবে নিজে না বঁাচলেও ৬০টি প্রাণ বঁাচিয়ে দিয়ে গিয়েছেন তিনি। এদিকে, এই ঘটনার জেরে বাসচালকের পরিবারে শোকের ছায়া। যাত্রীরাও চালকের মৃতু‌্যতে শোক জানিয়েছেন।

 

[আরও পডুন: আরএসএস নেতা খুনে পপুলার ফ্রন্টের ১৫ সদস্যকে মৃত্যুদণ্ড দিল কেরলের আদালত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement