shono
Advertisement

মহিলার সঙ্গে ‘অশ্লীল’ভিডিও চ্যাট! অভিযুক্ত ঝাড়খণ্ডের স্বাস্থ্যমন্ত্রী, ইস্তফার দাবি বিজেপির

কংগ্রেসের চরিত্র ফাঁস হয়ে গেল, কটাক্ষ গেরুয়া শিবিরের।
Posted: 02:36 PM Apr 24, 2023Updated: 02:36 PM Apr 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক মহিলার সঙ্গে ‘অশ্লীল’ ভিডিও চ্যাটের অভিযোগ উঠল ঝাড়খণ্ডের (Jharkhand) স্বাস্থ্যমন্ত্রী তথা কংগ্রেস নেতা বান্না গুপ্তার বিরুদ্ধে। মন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তিনি ‘আপত্তিকর’ অবস্থায় মহিলার সঙ্গে ভিডিও চ্যাট করেন। এই ঘটনায় স্বাস্থ্যমন্ত্রীর ইস্তাফা দাবি করেছে বিরোধী বিজেপি (BJP)। মন্ত্রী সাফাই দিয়েছেন, ভিডিও বিকৃত করে তাঁকে কালিমালিপ্ত করা হয়েছে। যদিও এই ঘটনায় ব্যাপক অস্বস্তিতে পড়েছে কংগ্রেস (Congress) এবং শাসক দল জেএমএম (JMM)।

Advertisement

ঝাড়খণ্ডে শাসক দল জেজেএমের জোটসঙ্গী কংগ্রেস। তাদের নেতা তথা রাজ্যের স্বাস্থ্যমন্ত্রীর বিরুদ্ধে অশ্লিলতার অভিযোগ ওঠায় অস্বস্তিতে পড়েছেন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন (Hemant Soren)। জানা গিয়েছে, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি (সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল) ছড়িয়ে পড়ে। সেখানে দেখা গিয়েছে, এক মহিলার সঙ্গে আপত্তিকর অবস্থায় কথা বলছেন বান্না গুপ্তা। এরপরই ভিডিওটিকে হাতিয়ার করে আসরে নামে বিজেপি। একযোগে কংগ্রেস এবং শাসক দল জেএমএমকে আক্রমণ করে তারা।

[আরও পড়ুন: বিচারপতি গঙ্গোপাধ্যায়ের সাক্ষাৎকার নিয়ে প্রশ্ন, রিপোর্ট চাইল সুপ্রিম কোর্ট]

গেরুয়া শিবিরের দাবি, ‘অশ্লীল’ ভিডিও নিয়ে অবস্থান স্পষ্ট করতে হবে কংগ্রেসকে। ঝাড়খণ্ডের বিজেপি সভাপতি প্রতুল সহদেও এই ঘটনায় অভিযক্ত স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেছেন। এইসঙ্গে মন্ত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে মুখ্যমন্ত্রী হেমন্তের কাছে আবেদন জানিয়েছেন। যদিও বান্নার দাবি, রাজনৈতিক প্রতিহিংসা থেকেই ভিডিও বিকৃত করে তাঁকে ফাঁসানো হয়েছে। সেক্ষেত্রে কেন তিনি পুলিশে অভিযোগ দায়ের করছেন না, সেই প্রশ্নও উঠছে।

[আরও পড়ুন: কাশ্মীরে সেনার ট্রাকে হামলা: নাশকতা চালায় সীমান্ত ডিঙিয়ে আসা পাক জঙ্গিরা, আটক আরও ৪]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement