shono
Advertisement

পাক চোরা কারবারিদের সাহায্যের ফল, চাকরি থেকে বরখাস্ত বিএসএফের কনস্টেবল

গত ২৬ জুলাই রাজেন্দ্র প্রসাদ নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে জলন্ধর পুলিশ। The post পাক চোরা কারবারিদের সাহায্যের ফল, চাকরি থেকে বরখাস্ত বিএসএফের কনস্টেবল appeared first on Sangbad Pratidin.
Posted: 09:43 PM Aug 06, 2020Updated: 09:43 PM Aug 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের চোরা কারবারিদের সাহায্য করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছিল। তদন্তের পর সেই কনস্টেবলকে চাকরি থেকে বহিষ্কার করল বিএসএফ (BSF)। বৃহস্পতিবার বিজ্ঞপ্তি দিয়ে রাজেন্দ্র প্রসাদ নামে ওই ব্যক্তিকে বরখাস্ত করার কথা ঘোষণা করা হল সীমান্তরক্ষী বাহিনীর তরফে।

Advertisement

ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, পাকিস্তানের চোরা কারবারিদের হয়ে ভারতে মাদক ও অস্ত্র পাচারের সময় হাতেনাতে ধরা পড়েছিল কনস্টেবল রাজেন্দ্র প্রসাদ (Rajendra Prashad)। পাঞ্জাবের তরণ তারণ জেলার পাকিস্তান সীমান্তে ধৃত ওই ব্যক্তিকে চাকরি থেকে বরখাস্ত করা হল।

[আরও পড়ুন: ২৮ বছর খালি পায়ে হেঁটেছেন প্রৌঢ়, অযোধ্যায় ভূমিপুজো সম্পন্ন হতেই ভাঙলেন পণ]

প্রসঙ্গত উল্লেখ্য, গত ২৬ জুলাই তরণ তারণ জেলার পাকিস্তানের সীমান্তের কাছে থাকা বিএসএফ পোস্টের কাছে অভিযান চালায় জলন্ধর গ্রামীণ পুলিশের একটি দল। ঘটনাস্থল থেকে দুই চোরা কারবারি-সহ রাজেন্দ্র প্রসাদ নামে ওই বিএসএফ কনস্টেবলকেও গ্রেপ্তার করা হয়। ধৃতদের জেরা করে জানা যায়, তরণ তারণ জেলার নারলি গ্রামের বাসিন্দা ও কুখ্যাত চোরা কারবারি সৎনাম সিংয়ের সঙ্গে কাজ করত তারা। পাকিস্তান থেকে আসা হেরোইন ও অস্ত্র সীমান্ত পার করিয়ে ভারতে থাকা পাচারকারীদের হাতে পৌঁছে দিত।

[আরও পড়ুন: ‘আজাদ’ কাশ্মীরের স্বপ্ন দেখেন! ভূস্বর্গের নয়া উপরাজ্যপালের উইকিপিডিয়া পেজ নিয়ে বিতর্ক]

The post পাক চোরা কারবারিদের সাহায্যের ফল, চাকরি থেকে বরখাস্ত বিএসএফের কনস্টেবল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement