shono
Advertisement

মোবাইল কানে বাইকে সওয়ার পুলিশ, ভিডিও তোলায় জুটল থাপ্পড়

তারপর কী হল জানেন? দেখুন ভিডিওটিতে। The post মোবাইল কানে বাইকে সওয়ার পুলিশ, ভিডিও তোলায় জুটল থাপ্পড় appeared first on Sangbad Pratidin.
Posted: 02:32 PM Sep 10, 2017Updated: 10:27 AM Sep 10, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উর্দি গায়ে চাপানোর অধিকার পেয়েছেন। তাই হয়তো ভেবেছিলেন সমস্ত আইন-কানুনের ঊর্ধ্বে তিনি। যা খুশি তাই করার অধিকার রয়েছে। হেলমেট মাথার উপরে তুলে বাইক চালানোর অধিকার রয়েছে। আবার বাইক চালাতে চালাতে কানে ফোন ধরে খোশগল্প করারও অধিকার রয়েছে। এই দৃশ্যই ক্যামেরাবন্দি করার সাহস দেখিয়েছিলেন এক সাধারণ মানুষ। আর এ অপরাধেই তাঁকে আইনরক্ষকের কাছে খেতে হল চড়-থাপ্পড়। পুলিশের এই ‘দাদাগিরি’র ভিডিওই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

 

[এখনও মোবাইলে আধার লিঙ্ক করাননি? বন্ধ হতে পারে পরিষেবা!]

নেটিজেনদের সৌজন্যেও ভিডিওটি পৌঁছায় প্রাক্তন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী মণীশ তিওয়ারির কাছে। নিজের প্রোফাইলে চণ্ডীগড় পুলিশের এ কাণ্ড তুলে ধরেন তিনি। ক্যাপশনে ডিজিপি তেজিন্দর লুথরার কাছে উপযুক্ত বিধানের আরজি জানান। এরপরই টনক নড়ে চণ্ডীগড় পুলিশের।

[ভারতে রাসায়নিক হামলার ছক জঙ্গিদের, জারি সতর্কবার্তা]

জানা যায়, ঘটনাটি ঘটেছে চণ্ডীগড়ের ৩৬/৩৭ ডিভাইডিং রোডে। আর বাইকে খোশগল্প করা আইনরক্ষক হলেন চণ্ডীগড় পুলিশের নিরাপত্তা বিভাগে কর্মরত হেড কনস্টেবল সুরিন্দর সিং। এসএসপি ট্রাফিক শশাঙ্ক আনন্দ জানান, ইতিমধ্যেই ট্রাফিক আইন ভাঙার জন্য ও সাধারণ মানুষকে নিগ্রহ করার জন্য সাসপেন্ড করা হয়েছে সুরিন্দরকে। হেলমেট ঠিক করে না পরা ও বাইক চালানোর সময় মোবাইল ফোনে কথা বলার জন্য চালান কাটা হয়েছে। তার ড্রাইভিং লাইসেন্সও বাজেয়াপ্ত করা হয়েছে। তা পরিবহণ ও লাইসেন্স অথোরিটির কাছে পাঠানো হয়েছে তিন মাসের সাসপেনশনের জন্য। এমন ব্যবহার কোনওভাবেই বরদাস্ত করা হবে না। অপরাধী যেই হোক না কেন, তাঁকে শাস্তি পেতেই হবে জানানো হয়েছে চণ্ডীগড় পুলিশের পক্ষ থেকে।

[ক্লাসরুমের মধ্যে ৫ বছরের শিশুকন্যাকে ধর্ষণ, ধৃত পিওন]

 

The post মোবাইল কানে বাইকে সওয়ার পুলিশ, ভিডিও তোলায় জুটল থাপ্পড় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার