shono
Advertisement
Arvind Kejriwal

কেজরিওয়ালের সঙ্গে ‘বিকিনি কিলার’-এর তুলনা মোদির! বললেন, 'আমি তো থ হয়ে যাই...'

আগামী ২ জুন আবার জেলে ফিরে যেতে হবে দিল্লির মুখ্যমন্ত্রীকে।
Published By: Biswadip DeyPosted: 06:02 PM May 25, 2024Updated: 07:04 PM May 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিকিনি কিলার’ চার্লস শোভরাজের (Charles Sobhraj) সঙ্গে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের তুলনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় মোদির খোঁচা, নিজের জামিনে মুক্তি পাওয়াকে 'বিজয়' হিসেবে দেখাচ্ছেন কেজরি। পাশাপাশি প্রধানমন্ত্রী বিস্ময় প্রকাশ করে বলেছেন 'দুর্নীতিগ্রস্ত'দের যেভাবে সাক্ষাৎকার নিচ্ছে সংবাদমাধ্যম, তা দেখে তিনি শিহরিত।

Advertisement

দেশের ইতিহাসে প্রথম মুখ্যমন্ত্রী হিসাবে গ্রেপ্তার হয়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল। আপাতত ১ জুন পর্যন্ত তিনি জামিনে মুক্ত। এই পরিস্থিতিতে মোদির মুখে কেজরি প্রসঙ্গে চার্লস শোভরাজের নাম! তাঁকে বলতে শোনা যায়, ''আজকাল যা হচ্ছে, কোনও লজ্জা ছাড়াই, যাঁরা শাস্তিপ্রাপ্ত অথবা যাঁদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ রয়েছে তাঁরাও জনজীবনে উদযাপিত হন। এমন নৈতিক অবনমন নিয়ে আমি উদ্বিগ্ন। যদিও আমি কোনও ব্যক্তিবিশেষের কথা বলছি না।'' কিন্তু একথা বললেও পরেই তিনি বলেন, ''দুর্ভাগ্যজনকভাবে আজ দুর্নীতিগ্রস্ত রাজনীতিবিদরাও এই সুবিধাটা পান। আমি তো থ হয়ে যাই যেভাবে সংবাদমাধ্যম দুর্নীতিগ্রস্তদের সাক্ষাৎকার নেয়! আমি এর আগে একমাত্র চার্লস শোভরাজের মতো অপরাধীকেই এভাবে সাক্ষাৎকার দিতে দেখেছি।'' সরাসরি কেজরির নাম না করলেও মোদি (PM Modi) যে শোভরাজের সঙ্গে দিল্লির মুখ্যমন্ত্রীর তুলনা টানছেন সে ব্যাপারে নিশ্চিত ওয়াকিবহাল মহল।

[আরও পড়ুন: পোর্শেকাণ্ডের মধ্যেই ফের মহারাষ্ট্রে যুবকের গাড়ি পিষল ৭ জনকে! সংকটজনক তিন মাসের শিশু]

প্রসঙ্গত, গত ২১ মার্চ আবগারি মামলায় দুর্নীতির অভিযোগে কেজরিওয়ালকে (Arvind Kejriwal) নিজেদের হেফাজতে নিয়েছিল ইডি (ED)। সপ্তাহদুয়েক পরে তাঁকে পাঠানো হয় তিহাড় জেলে। পরে তাঁর অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করে শীর্ষ আদালত। আগামী ২ জুন আবার জেলে ফিরে যেতে হবে দিল্লির মুখ্যমন্ত্রীকে। গ্রেপ্তারির পরও কেন তিনি ইস্তফা দেননি, সেপ্রসঙ্গে আপ সুপ্রিমোর ব্যাখ্যা, তিনি সরে গেলে বিষয়টা গোটা দেশের গণতন্ত্রকেই বিপন্ন করত।

[আরও পড়ুন: থেকেছেন মোদি, বছর ঘুরলেও বাকি ৮০ লাখের বিল! আইনি পদক্ষেপের হুঁশিয়ারি হোটেলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চার্লস শোভরাজের সঙ্গে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের তুলনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
  • এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় মোদির খোঁচা, নিজের জামিনে মুক্তি পাওয়াকে 'বিজয়' হিসেবে দেখাচ্ছেন কেজরি।
  • পাশাপাশি প্রধানমন্ত্রী বিস্ময় প্রকাশ করে বলেছেন 'দুর্নীতিগ্রস্ত'দের যেভাবে সাক্ষাৎকার নিচ্ছে সংবাদমাধ্যম, তা দেখে তিনি শিহরিত।
Advertisement