shono
Advertisement

‘বিগ বস’-এ থাকলে কাজ করবেন কীভাবে? তুমুল বিতর্কে কংগ্রেস বিধায়ক

বিধায়কের বিরুদ্ধে স্পিকারের কাছে অভিযোগ জানিয়েছে সমাজসেবী সংস্থা।
Posted: 02:46 PM Oct 10, 2023Updated: 02:46 PM Oct 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিখ্যাত রিয়্যালিটি শো বিগ বসে (Big Boss) অংশ নিয়েছেন কর্ণাটকের কংগ্রেস (Congress) বিধায়ক। তার জেরে প্রবল বিতর্ক শুরু হয়েছে সেরাজ্যে। অভিযোগ উঠেছে, নিজের কর্তব্যে ফাঁকি দিচ্ছেন বিধায়ক। এই মর্মে কর্ণাটকের (Karnataka) স্পিকারের কাছে অভিযোগও দায়ের হয়েছে। তবে বিতর্কের মুখে বিধায়ক জানিয়েছেন, ওই শো থেকে উপার্জন করা সমস্ত অর্থ সমাজসেবার কাজে দান করবেন তিনি। যদিও নেটদুনিয়ার রোষের মুখে পড়েছেন কং বিধায়ক।

Advertisement

কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে কন্নড় বিগ বসের ট্রেলার। সেখানেই দেখা গিয়েছে বিধায়ক প্রদীপ ঈশ্বরকে। দর্শকরা মনে করেন, প্রতিযোগী হিসাবেই বিগ বসের অনুষ্ঠানে অংশ নিয়েছেন কংগ্রেস বিধায়ক। তারপরেই বিতর্ক শুরু হয় নেটদুনিয়ায়। সকলেই প্রশ্ন তোলেন, বিধায়ক যদি রিয়্যালিটি শোতেই ব্যস্ত থাকেন তাহলে নির্বাচনী এলাকার কাজ করবেন কীভাবে? এই মর্মে কর্ণাটকের স্পিকারের কাছে অভিযোগ জমা দেয় বন্দে মাতরম সোশাল সার্ভিস অর্গানাইজেশন নামে একটি সংস্থা। 

[আরও পড়ুন: যুদ্ধবিধ্বস্ত ইজরায়েলে কেরলের ৭ হাজার! নিরাপত্তা নিয়ে উদ্বেগে জয়শংকরকে চিঠি বিজয়নের]

তবে বিতর্কের মধ্যে পড়ে বিগ বসের আয়োজকদের তরফে জানানো হয়, অতিথি হিসাবে ওই শোয়ে এসেছিলেন বিধায়ক। অন্যান্য প্রতিযোগীদের মতো নির্দিষ্ট সময় তাঁকে থাকতে হবে না। বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে ঈশ্বর জানান, তিনি প্রতিযোগিতায় অংশ নেননি। অতিথি হিসাবে ওই শোয়ে যোগ দিয়ে যা উপার্জন করেছেন সবটাই অনাথদের উন্নতিতে দান করবেন। তাতেও অবশ্য বিতর্ক থামছে না।

নেটিজেনদের অধিকাংশের মতে, একজন নির্বাচিত জনপ্রতিনিধি রিয়্যালিটি শোয়ে অংশ নিচ্ছেন সেটা দেশের জন্য অত্যন্ত লজ্জার বিষয়। রাজ্যের উপমুখ্যমন্ত্রী ডি কে শিবকুমারের কাছে অভিযোগও জানিয়েছেন তাঁরা। বিধায়ক সাফাই দিলেও কমছে না বিতর্কের ঝড়।

[আরও পড়ুন: বৈঠকের ২৪ ঘণ্টার মধ্যে ‘বঞ্চনা’ নিয়ে কেন্দ্রের সঙ্গে কথা রাজ্যপালের, ‘ধন্যবাদ’ অভিষেকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement