shono
Advertisement
Uttar Pradesh

চলন্ত গাড়িতে দলিত কিশোরীকে গণধর্ষণ! নির্যাতনের পর ছুঁড়ে ফেলা হল রাস্তায়

মাদক মেশানো পানীয় খাইয়ে কিশোরীকে অপহরণ করা হয় বলে অভিযোগ।
Published By: Subhankar PatraPosted: 02:23 PM Sep 21, 2024Updated: 02:23 PM Sep 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত গাড়িতে মাদক মেশানো পানীয় খাইয়ে দলিত কিশোরীকে গণধর্ষণ! এবার ঘটনাস্থল উত্তরপ্রদেশের মথুরা। অত্যাচারের পর তাকে রাস্তায় ফেলা দেওয়া হয় বলেও অভিযোগ। স্থানীয় থানায় অভিযোগ জানিয়েছে কিশোরী ও তার পরিবার। পুলিশ তদন্ত শুরু করেছে। অভিযুক্তরা পলাতক বলে জানিয়েছে পুলিশ। 

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলে ওই কিশোরী পাড়ার এক দোকানে যায়। সেই সময় নীরজ নামের পরিচিত এক যুবক তাকে জলের বোতল এগিয়ে দেন বলে অভিযোগ। সেই পানীয় খেয়ে কিশোরী বেসামাল হয়ে পড়ে। এর পরই তাকে গাড়িতে তুলে নেন ওই যুবক। গাড়িতে আগে থেকেই আরও দুই যুবক ছিলেন। তাদের মধ্যে একজনের নাম  শৈলেন্দ্র। অপরজনের পরিচয় জানা যায়নি। এই তিনজনই কিশোরীকে চলন্ত গাড়িতে ধর্ষণ করে বলে অভিযোগ। অবেচতন অবস্থায় কিশোরীকে রাস্তায় ফেলে দেওয়া হয় বলেও অভিযোগ।

এর পর কিশোরী বাড়ি ফিরে বিষয়টি জানালে থানায় অভিযোগ জানায় পরিবার। জেলার পুলিশ সুপার জানান, ' ওই কিশোরী বাড়িতে গিয়ে বিষয়টি জানালে পরিবার ডাক্তারের কাছে নিয়ে যায়। সেই ডাক্তার জানিয়েছে তাকে ধর্ষণ করা হয়েছে। তার পরই পরিবার থানায় অভিযোগ জানায়। আজ শনিবার ম্যাজিস্ট্রেটের সামনে তার গোপন জবানবন্দি নেওয়া হবে।' 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলন্ত গাড়িতে মাদক মেশানো পানীয় খাইয়ে দলিত কিশোরীকে গণধর্ষণ!
  • এবার ঘটনাস্থল উত্তরপ্রদেশের মথুরা। অত্যাচারের পর তাকে রাস্তায় ফেলা দেওয়া হয় বলেও অভিযোগ।
  • স্থানীয় থানায় অভিযোগ জানিয়েছে কিশোরী ও তার পরিবার। পুলিশ তদন্ত শুরু করেছে।
Advertisement