shono
Advertisement
Uddhav Thackeray

বিধানসভায় আচমকা দেখা! উদ্ধব-ফড়নবিসের 'গোপন বৈঠক' নিয়ে তুঙ্গে জল্পনা

কী কথা হল উপমুখ্যমন্ত্রীর সঙ্গে? জবাব দিয়েছেন উদ্ধব।
Published By: Anwesha AdhikaryPosted: 05:31 PM Jun 27, 2024Updated: 07:22 PM Jun 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্য রাজনীতিতে তাঁরা যুযুধান। একে অপরের বিরুদ্ধে লাগাতার তোপ দাগেন। আচমকাই দেখা হয়ে গেল তাঁদের। কেবল দেখা নয়, একই লিফটেও ওঠেন। বেশ মজার ছলেই আড্ডা মারেন শাসক-বিরোধী দুই নেতা।

Advertisement

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্র বিধানসভার বাদল অধিবেশনে। বৃহস্পতিবার অধিবেশনের মধ্যে হঠাতই মুখোমুখি দেখা উদ্ধব ঠাকরে (Uddhav Thackeray) এবং দেবেন্দ্র ফড়ণবিসের (Devendra Fadnavis)। লিফটের জন্য অপেক্ষা করছিলেন মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী এবং বিরোধী নেতা। বেশ খানিকটা সময় পাশাপাশি দাঁড়িয়ে গল্প করেন তাঁরা। বিধানসভার অন্দরে একে অপরের বিরুদ্ধে সুর চড়ালেও লিফটের জন্য অপেক্ষা করতে গিয়ে বেশ হাসিমুখেই কথা বলতে দেখা যায় দুই নেতাকে।

[আরও পড়ুন: বিহারে এক সপ্তাহে চতুর্থ সেতু বিপর্যয়, এবার কিষানগঞ্জে হুড়মুড়িয়ে ভাঙল ব্রিজ

কী কথা হল উপমুখ্যমন্ত্রীর সঙ্গে? প্রশ্ন শুনেই হেসে ফেলেন উদ্ধব। মজার ছলে বলেন, "ভাবছি এবার থেকে আমাদের গোপন বৈঠকগুলো এরকম লিফটেই সেরে ফেলব।" এখানেই শেষ নয়। দুই নেতার বৈঠকের কথা বলতে হিন্দি ছবির গানের কথাও টেনে আনেন উদ্ধব। বলেন, "আমি আর দেবেন্দ্রজি যখন লিফটের মধ্যে ছিলাম, লোকের বোধহয় ওই গানটার কথা মনে পড়ছিল, 'না না কারতে প্যায়ার তুমহি সে কার বৈঠে'।" ১৯৬৫ সালের ছবি জব জব ফুল খিলের এই গানের অর্থ, বারবার বারণ করলেও তোমাকেই ভালোবেসে ফেলেছি।

তবে ঠাট্টা শেষে উদ্ধব জানান, "সেরকম কিছু নয়, হঠাতই দেখা হয়ে গিয়েছিল আমাদের।" উল্লেখ্য, চলতি বছরের শেষেই মহারাষ্ট্রে (Maharashtra) বিধানসভা নির্বাচন। তার আগে এটাই শেষ অধিবেশন। মুখ্যমন্ত্রী হওয়ার দৌড়ে রয়েছেন যুযুধান দুই নেতাই। তার মধ্যেই হঠাৎ সৌজন্য উদ্ধব-দেবেন্দ্রর।

[আরও পড়ুন: কিছু পরীক্ষার্থীকে গ্রেস মার্কস কেন? NEET নিয়ে NTA-কে নোটিস সুপ্রিম কোর্টের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বৃহস্পতিবার অধিবেশনের মধ্যে হঠাতই মুখোমুখি দেখা উদ্ধব ঠাকরে এবং দেবেন্দ্র ফড়ণবিসের।
  • মজার ছলে বলেন, "ভাবছি এবার থেকে আমাদের গোপন বৈঠকগুলো এরকম লিফটেই সেরে ফেলব।"
  • ঠাট্টা শেষে উদ্ধব জানান, "সেরকম কিছু নয়, হঠাতই দেখা হয়ে গিয়েছিল আমাদের।"
Advertisement