shono
Advertisement
Delhi

গাড়ি-সহ বাচ্চা চুরি, ৫০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি! ৩ ঘন্টায় উদ্ধার পুলিশের

গাড়িটিকে প্রায় ১৫০-২০০ কিলোমিটার ধাওয়া করা হয়।
Published By: Amit Kumar DasPosted: 06:52 PM Jun 29, 2024Updated: 06:52 PM Jun 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ যেন টানটান ক্রাইম সিনেমা। গাড়ি-সহ বাচ্চা চুরি, তার পর ৫০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে পরিবারকে ফোন। যদিও মাত্র ৩ ঘন্টার মধ্যেই গাড়ি ও শিশু চুরির কিনারা করল দিল্লি পুলিশ। যদিও পুলিশের চোখে ধুলো দিয়ে গাড়ি ও শিশুকে ফেলে পালিয়েছে চোর। তার খোঁজে শুরু হয়েছে তল্লাশি। ঘটনাটি ঘটেছে দিল্লির লক্ষ্মীনগর এলাকায়।

Advertisement

সংবাদসংস্থা এএনআই সূত্রের খবর, শুক্রবার রাত ১১.৪০ নাগাদ বাড়ি ফেরার পথে ঘটে এই কাণ্ড। দুই শিশুকে গাড়িতে রেখেই এলাকার এক মিষ্টির দোকানে মিস্টি কিনতে যান তাদের বাবা-মা। সেই সুযোগে দরজা খুলে গাড়িতে ঢুকে পড়ে চোর। বাচ্চারা চিৎকার করার আগেই দুই শিশুকে নিয়েই চম্পট দেয় সে। এদিকে ওই দম্পতি মিস্টি কিনে ফিরে দেখে গাড়িতো নেই সেই সঙ্গে নিখোঁজ বাচ্চারাও। স্থানীয়দের জিজ্ঞাসা করে গোটা বিষয়টি জানতে পারে দম্পতি। সঙ্গে সঙ্গে পুলিশের দ্বারস্থ হন তাঁরা।

[আরও পড়ুন: হবু প্রধানমন্ত্রী অখিলেশ! সপা দপ্তরে বিশাল হোর্ডিং, ভ্রু কুঞ্চিত ‘ইন্ডিয়া’র]

অভিযোগ পেয়ে দ্রুত তদন্তে নামে দিল্লি পুলিশ। ওই দম্পতির থেকে গাড়ির যাবতীয় তথ্য নিয়ে খোঁজ শুরু করেন তদন্তকারীরা। গাড়ির তথ্য সরবরাহ করা হয় প্রতিটি চেকপোস্টে। এরই মাঝে ওই দম্পতির কাছে ফোন আসে যেখানে অজ্ঞাতপরিচয় ব্যক্তি জানান, ৫০ লক্ষ টাকা দিলে তবেই ছেড়ে দেওয়া হবে বাচ্চাদের। এদিকে সন্দেহজনক ওই গাড়ির খোঁজ পায় পুলিশ। গাড়িটিকে প্রায় ১৫০-২০০ কিলোমিটার ধাওয়া করা হয়। শেষ পর্যন্ত শিশু-সহ উদ্ধার করা হয় গাড়িটি।

[আরও পড়ুন: বিহারকে ‘বিশেষ মর্যাদা’, পাওনা বুঝে নিতে দলীয় বৈঠকে প্রস্তাব পাশ নীতীশ]

পুলিশের তরফে জানানো হয়েছে, "প্রায় ২০টি পুলিশের দল গাড়ি নিয়ে সন্দেহজনক ওই গাড়ির খোঁজে তল্লাশি অভিযান শুরু করে। প্রায় ৩ ঘণ্টা পর একটি নির্জন জায়গা থেকে অপহৃত গাড়িটিকে উদ্ধার করা হয়। গাড়ি মধ্যে থেকে শিশুদের নিরাপদে পাওয়া যায়। ভয়ে অপহরণকারী পালিয়েছে।" যদিও এই ঘটনায় অভিযুক্ত চোরের এখনও কোনও সন্ধান পায়নি পুলিশ। একাধিক সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার পাশাপাশি অভিযুক্তের খোঁজ পেতে শিশুদের সঙ্গেও কথা বলছেন তদন্তকারীরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গাড়ি-সহ বাচ্চা চুরি, তার পর ৫০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে পরিবারকে ফোন।
  • মাত্র ৩ ঘন্টার মধ্যেই গাড়ি ও শিশু চুরির কিনারা করল দিল্লি পুলিশ।
  • প্রায় ২০টি পুলিশের দল গাড়ি নিয়ে সন্দেহজনক ওই গাড়ির খোঁজে তল্লাশি অভিযান শুরু করে।
Advertisement