Advertisement

পাশবিক! গুজরাটে ১০ মাসের বাছুরকে ধর্ষণ করে গ্রেপ্তার ৬৩ বছরের বৃদ্ধ

05:11 PM May 15, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক প্রৌঢ়ের লালসার শিকার হল ১০ মাসের বাছুর। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এমনই ঘটনা ঘটেছে গুজরাটের (Gujrat) কুচ জেলার ভূজ শহরে। ঘটনায় অভিযুক্ত ৬৩ বছরের এক বৃদ্ধ। ইতিমধ্যে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। তবে ইতিমধ্যেই ওই বৃদ্ধের কুকীর্তির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, অভিযুক্ত বৃদ্ধের নাম লালজি সোনি। সে ভূজের রাভানি ফালিয়ু এলাকার বাসিন্দা। সম্প্রতি ঘটনার দিন তাকে ওই কুকীর্তি করতে দেখে হাতেনাতে ধরেন কৃতিগিরি গোস্বামী নামে স্থানীয় এক ব্যক্তি। তাঁরা দেখেন, বাছুরটিকে গাছের পিছনে টানতে টানতে নিয়ে যান ওই বৃদ্ধ। তারপরই শুরু হয় তার কুকীর্তি। এই সময়ই লালজিকে হাতেনাতে ধরেন কৃতিগিরি। এরপরই তিনি খবর দেন স্থানীয় হিন্দু বাহিনীর সদস্য যশ মানকড় এবং আশপাশের প্রতিবেশীদের। শেষপর্যন্ত অবশ্য অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ইতিমধ্যে ভূজ পুলিশ স্টেশনে ওই বৃদ্ধের নামে মামলাও দায়ের হয়। ভারতীয় দণ্ডবিধি ৩৭৭ ধারায় অপ্রকৃতিস্থ সঙ্গম করার মামলা রুজু হয়েছে। ইতিমধ্যে ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয়েছে। অনেকেই ঘটনাটির কথা জানতে পেরে অবাক হয়েছেন। কেউ কেউ বৃদ্ধের উপযুক্ত শাস্তির দাবিও তুলেছেন।

[আরও পড়ুন: কেন্দ্রের পাঠানো ভেন্টিলেটর ঠিকমতো ব্যবহার হচ্ছে তো? দ্রুত অডিটের নির্দেশ প্রধানমন্ত্রীর]

এদিকে, সম্প্রতি মহারাষ্ট্রের পুণেতেও সামনে এসেছে এমনই একটি ঘটনা। জানা গিয়েছে, পুণের চতুশরুঙ্গি এলাকায় একটি মেয়ে কুকুরকে ধর্ষণ করে ৬৫ বছরের এক বৃদ্ধ। ওই এলাকায় থাকা সিসিটিভি ফুটেজেও ধরা পড়ে সেই দৃশ্য। স্থানীয়রা জানান, ওই বৃদ্ধ বহুদিন ধরেই এই কাজ করত। তাই স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য এবং এলাকার কয়েকজন মিলে ওখানে সিসিটিভি ক্যামেরা লাগান। তাতেই ফাঁস হয় ওই বৃদ্ধের কুকর্ম। শেষপর্যন্ত পুলিশে গ্রেপ্তারও করে তাকে।

[আরও পড়ুন: অতিমারীতে মিল্ক ব্যাংকে দুধের ঘাটতি, শিশুদের জন্য মাতৃদুগ্ধ দানের আরজি নেটিজেনদের]

Advertisement
Next