shono
Advertisement

Breaking News

Gujarat

প্রেমিকের সঙ্গে হোটেলে অভিসার! সঙ্গমের পরই অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু তরুণীর

ডাক্তার না ডেকে অনলাইনেই নিরাময় খুঁজছিলেন প্রেমিক!
Published By: Biswadip DeyPosted: 05:21 PM Oct 01, 2024Updated: 05:35 PM Oct 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকের সঙ্গে যৌন মিলনের পরে অতিরিক্ত রক্তক্ষরণে প্রাণ হারালেন ২৩ বছরের এক তরুণী। গুজরাটের এক হোটেলে তাঁর মৃত্যুর পর গ্রেপ্তার করা হয়েছে ২৬ বছরের প্রেমিককে। মৃতার ফরেনসিক পরীক্ষার রিপোর্ট থেকে জানা যাচ্ছে, যোনিতে ক্ষতের কারণে অতিরিক্ত রক্তপাতই তাঁর মৃত্যুর কারণ। ওই তরুণী এক নার্সিং ছাত্রী বলে জানা যাচ্ছে।

Advertisement

গত ২৩ সেপ্টেম্বর নভসারির এক হোটেলে ওই যুগল ওঠেন। দুজনের মধ্যে যৌন সঙ্গম হলে যোনি থেকে রক্তক্ষরণ হতে থাকে তাঁর। তিনি চূড়ান্ত আতঙ্কিত হয়ে পড়েন। অভিযোগ, তরুণীর প্রেমিক অ্যাম্বুল্যান্স ডেকে তাঁকে হাসপাতালে না নিয়ে গিয়ে অনলাইনে রক্তক্ষরণ থামানোর উপায় খুঁজছিলেন। পুলিশ সূত্রে এমনটাই জানানো হয়েছে।

জানা যাচ্ছে, কাপড়ের সাহায্যে রক্তপাত বন্ধ করার চেষ্টা করেছিলেন ওই যুবক। কিন্তু তাতে কাজ হয়নি। কিছুক্ষণের মধ্যেই চেতনা হারান তরুণী। পরে নিজের এক বন্ধুকে হোটেলে ডাকেন অভিযুক্ত। এর পর তাঁরা এক বেসরকারি হাসপাতালে যান। কিন্তু সেখান থেকে তাঁদের বলা হয় সরকারি হাসপাতালে যেতে। কিন্তু সরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে ওই তরুণীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

এর মধ্যে অবশ্য অভিযুক্ত যুবক মেয়েটির বাড়িতে ফোন করে খবর দিয়েছিলেন। কিন্তু তাঁরা যখন হাসপাতালে আসেন ততক্ষণে প্রাণ হারিয়েছে তাঁদের মেয়ে। পুলিশ সুরাটের সরকারি হাসপাতালে দেহটি ফরেনসিক তদন্তের জন্য পাঠানোর পর গ্রেপ্তার করে অভিযুক্তকে। একটি মামলা রুজু করা হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রেমিকের সঙ্গে যৌন মিলনের পরে অতিরিক্ত রক্তক্ষরণে প্রাণ হারালেন ২৩ বছরের এক তরুণী।
  • গুজরাটের এক হোটেলে তাঁর মৃত্যুর পর গ্রেপ্তার করা হয়েছে ২৬ বছরের প্রেমিককে।
  • মৃতার ফরেনসিক পরীক্ষার রিপোর্ট থেকে জানা যাচ্ছে, যোনিতে ক্ষতের কারণে অতিরিক্ত রক্তপাতই তাঁর মৃত্যুর কারণ।
Advertisement