shono
Advertisement
Lucknow

ক্যাশ অন ডেলিভারির ফাঁদ, যোগীরাজ্যে লাখ টাকার ফোন হাতিয়ে ডেলিভারি বয়কেই খুন!

মৃতদেহ একটি ব্যাগে ভরে ইন্দিরা খালে পুঁতে দেওয়া হয়।
Published By: Amit Kumar DasPosted: 12:47 PM Oct 01, 2024Updated: 12:49 PM Oct 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় এক লক্ষ টাকার আইফোন 'ক্যাশ অন ডেলিভারি'তে অর্ডার দিয়েছিলেন এক ব্যক্তি। সেইমতো ফোন দিতে আসা যুবককে টাকা না দিয়ে ফোন হাতাতে খুনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের লখনউ শহরে। এই ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

Advertisement

ভয়ংকর এই হত্যাকাণ্ড প্রসঙ্গে লখনউয়ের ডেপুটি কমিশনার শশাঙ্ক সিং জানান, হিমাংশু নামে এক ব্যক্তি ফ্লিপকার্টের মাধ্যমে প্রায় এক লক্ষ টাকার গুগল পিক্সেল ও ভিভো ফোন অর্ডার করেন। চুক্তি ছিল ডেলিভারির সময়ে ক্যাশ টাকা পেমেন্ট করবেন তিনি। সেই মতো গত ২৩ সেপ্টেম্বর নিশান্তগঞ্জ এলাকার বাসিন্দা ৩০ বছর বয়সি ভরত হিমাংশুর উল্লিখিত জায়গায় ফোন নিয়ে আসেন। তবে হিমাংশু সেখানে ছিলেন না। টাকা না দিয়ে ভরতের থেকে ফোন হাতিয়ে নেয় গজানন ও তাঁর সঙ্গী। ধরা যাতে ধরা না পড়তে হয়, তার জন্য ভরতকে শ্বাসরোধ করে খুন করে করে বলে অভিযোগ। এর পর মৃতদেহ একটি ব্যাগে ভরে ইন্দিরা খালে পুঁতে দেওয়া হয়।

এদিকে গত ২ দিন ধরে ভরতের কোনও খোঁজ না পেয়ে পুলিশের দ্বারস্থ হন তাঁর পরিবার। গত ২৫ সেপ্টেম্বর চিনহাট থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। তদন্তে নেমে ভরতের ফোন কলের ডিটেলস পরীক্ষা করে তাঁর লোকেশন খোঁজার চেষ্টা করে পুলিশ। সেই সূত্রেই জানা যায় হিমাংশুর সঙ্গে শেষ কথা হয়েছিল তাঁর। সেখান থেকেই জানা যায় গজাননের সঙ্গে একাধিকবার ফোনে কথা হয়েছে হিমাংশুর। এই সূত্র ধরেই হিমাংশু ও আকাশকে থানায় এনে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ।

টানা পুলিশি জেরার মুখে সব কথা জানিয়ে দেয় আকাশ। জানানো হয়, কীভাবে খুন করে দেহ লোপাট করেছে তাঁরা। অভিযুক্তদের বয়ানের ভিত্তিতে ডিজাস্টার রেসপন্স ফোর্সের একটি দল ইন্দিরা ক্যানাল থেকে মৃতদেহ খোঁজার কাজ শুরু করেছে। এদিকে মূল অভিযুক্ত গজাননের এখনও কোনও খোঁজ পাওয়া যায়নি। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • যোগীরাজ্যে লাখ টাকার ফোন হাতিয়ে ডেলিভারি বয়কেই খুন।
  • ঘটনার তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে উত্তরপ্রদেশ পুলিশ।
Advertisement