shono
Advertisement

‘সাংঘাতিক মেজাজে আছি, মাটির ১০ ফুট নিচে পুঁতে দেব’, মাফিয়াদের হুঁশিয়ারি শিবরাজের

এদিকে, মধ্যপ্রদেশ মন্ত্রিসভায় ধ্বনিভোটে পাস হয়ে গেল ‘লাভ জেহাদ’ বিরোধী বিল।
Posted: 01:44 PM Dec 26, 2020Updated: 02:52 PM Dec 26, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাংঘাতিক মেজাজে রয়েছেন তিনি। মাফিয়ারা মধ্যপ্রদেশ (Madhya Pradesh) না ছাড়লে তাদের মাটির ১০ ফুট নিচে পুঁতে দেবেন। এই ভাবেই সমাজবিরোধীদের হুঁশিয়ারি দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান (Shivraj Singh Chouhan)। জানিয়ে দিলেন, রাজ্যের বাসিন্দাদের কোনওরকম সমস্যায় পড়তে দিতে রাজি নন তিনি। মধ্যপ্রদেশের হোসাঙ্গাবাদ জেলায় এক সভায় এমনই আক্রমণাত্মক মেজাজে দেখা গেল তাঁকে।

Advertisement

ড্রাগ ব্যবসায়ী থেকে সাধারণ সমাজবিরোধী কাউকেই যে ছাড়া হবে না সেকথা মনে করিয়ে দেন শিবরাজ। তাঁর কথায়, ‘‘এই মুহূর্তে আমি সাংঘাতিক মেজাজে রয়েছি। বেআইনি কাজে যারা যুক্ত, তাদের কাউকে ছাড়ব না। তোমরা মধ্যপ্রদেশ ছাড়ো। নাহলে তোমাদের ১০ ফুট মাটির নিচে পুঁতে দেব। কেউ তোমাদের খুঁজেও পাবে না।’’ সেই সঙ্গে তিনি মনে করিয়ে দেন, কোনও রাজ্যের সুষ্ঠু প্রশাসনের অর্থই হল যেখানে কাউকে কোনও বিপদে পড়তে হয় না। এই সময়ে মধ্যপ্রদেশে তেমনই সরকার চলছে বলেও দাবি করেন শিবরাজ।

[আরও পড়ুন: পদ পাইয়ে দিতে ঘুষ চাওয়ার অভিযোগ, স্মৃতি ইরানির বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক শ্যুটারের]

এর আগেও এমন সুর শোনা গিয়েছে তাঁর গলায়। তিনি বলেছিলেন, মধ্যপ্রদেশের বিজেপি (BJP) সরকার আইন মেনে চলা নাগরিকদের কাছে ফুলের মতোই নরম। কিন্তু শয়তানদের জন্য তা বজ্রপাতের মতো ভয়ঙ্কর। আসলে ড্রাগ পাচারকারীদের বাড়বাড়ন্ত রয়েছে রাজ্যের ১৫টি জেলায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মরিয়া শিবরাজ সরকার।

এদিকে শনিবারই মধ্যপ্রদেশের মন্ত্রিসভায় ধ্বনিভোটে পাস হয়ে গেল ‘লাভ জেহাদ’ (Love Jihad) বিরোধী বিল। এই বিল আইনে রূপান্তরিত হলে সর্বাধিক ১০ বছরের সাজা ও ১ লক্ষ টাকা জরিমানা দিতে হবে অভিযুক্তকে। আগেই শিবরাজ সিং জানিয়েছিলেন, এই বিষয়ে আইন আনতে চলেছেন তাঁরা। অবশেষে প্রথম ধাপ পেরিয়ে গেল তাঁর প্রশাসন। এবার অপেক্ষা রাজ্যপালের অনুমোদনের।

[আরও পড়ুন: আশার আলো, ২ দিন পরই চার রাজ্যে কোভিড ভ্যাকসিন যুদ্ধের ‘ড্রাই রান’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement