shono
Advertisement
PM Modi

'রামের পুজো করায় দল থেকে বাদ! পাপ করেছে কংগ্রেস', তোপ মোদির

যোগীরাজ্যে ভোটপ্রচারে এসে হাত শিবিরকে তুমুল আক্রমণ প্রধানমন্ত্রীর।
Posted: 06:15 PM Apr 09, 2024Updated: 06:15 PM Apr 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লক্ষ্য যতই কঠিন হোক, ভারত যদি সংকল্পে দৃঢ় থাকে তাহলে নিশ্চিত ভাবেই সেই লক্ষ্যভেদ করতে পারবে। মঙ্গলবার যোগীরাজ্যে ভোটপ্রচারে এসে পিলভিতে এক বিরাট জনসভায় যোগ দিয়ে এমনই দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আগেও বার বার উন্নত ভারতের স্বপ্ন দেখিয়েছেন তিনি। লোকসভা নির্বাচনের প্রাক্কালে ফের সেকথাই বললেন তিনি। পাশাপাশি রামমন্দির ইস্যুতে বিঁধলেন কংগ্রেসকে।

Advertisement

এই প্রথম পিলভিতে জনসভা করলেন প্রধানমন্ত্রী। এদিন মোদিকে (PM Modi) বলতে শোনা যায়, ''লক্ষ্য যতই কঠিন হোক, ভারত যদি একবার দৃঢ়প্রতিজ্ঞ হয় তাহলে অবশ্যই লক্ষ্যে পৌঁছবে। আজ এই অনুপ্রেরণা ও শক্তিকে কাজে লাগিয়েই আমরা উন্নত ভারত গড়তে কাজ করে চলেছি।'' পাশাপাশি কংগ্রেসকে এদিন তোপ দাগেন মোদি। তিনি বলেন, ''কংগ্রেস তুষ্টির জলায় এতটাই নিমজ্জিত যে তা থেকে আর বেরিয়ে আসতে পারছে না। কংগ্রেস (Congress) যে ইস্তেহার তৈরি করেছে, তা কংগ্রেসের নয়, মুসলিম লিগের ইস্তেহার বলেই মনে হয়। কংগ্রেস হোক বা সমাজবাদী পার্টি, ওরা শুধুমাত্র তোষণের কারণেই সিএএ-র বিরোধিতা করছে।''

[আরও পড়ুন: ভূপতিনগরে নিগৃহীত NIA আধিকারিকরা! কমিশনকে দেওয়া রিপোর্টে মানল জেলা প্রশাসন]

পাশাপাশি রামমন্দির (Ram Mandir) প্রসঙ্গেও কংগ্রেসকে তোপ দেগেছেন মোদি। তিনি বলেন, ''মন্দির নির্মাণ বন্ধ করতে কংগ্রেস অনেক চেষ্টা করেছে। প্রাণপ্রতিষ্ঠার আমন্ত্রণ প্রত্যাখ্যান করে এবং অংশগ্রহণকারীদের দল থেকে বহিষ্কার করে। কেউ রামের পুজো করলে তাঁকে দল থেকে বের করে দেওয়া, এটা কেমন দল? যারা এ ধরনের পাপ করে তাদের কখনও ভুলে যেও না।''

পিলভিত আসন থেকে বর্তমান সাংসদ বরুণ গান্ধীর টিকিট বাতিল করে রাজ্যের মন্ত্রী জিতেন প্রসাদের প্রতি আস্থা প্রকাশ করেছে বিজেপি। চলছে জোরকদমে প্রচার। এবার মোদির আগমনে সেখানকার রাজনৈতিক তাপমাত্রা যে আরও বাড়বে তা নিশ্চিত।

[আরও পড়ুন: নেশার পর ছাত্রীকে ধর্ষণ! অভিযুক্ত যাদবপুর বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লক্ষ্য যতই কঠিন হোক, ভারত যদি সংকল্পে দৃঢ় থাকে তাহলে নিশ্চিত ভাবেই সেই লক্ষ্যভেদ করতে পারবে। মনই দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
  • পাশাপাশি মঙ্গলবার যোগীরাজ্যে ভোটপ্রচারে এসে পিলভিতে এক বিরাট জনসভায় যোগ দিয়ে রামমন্দির ইস্যুতে কংগ্রেসকে বিঁধলেন কংগ্রেসকে।
  • এই প্রথম পিলভিতে জনসভা করলেন প্রধানমন্ত্রী।
Advertisement