shono
Advertisement

ফের পাকিস্তানের মিথ্যাচার ফাঁস করল ভারতীয় সেনা

মিথ্যে দাবি পাক সেনা আধিকারিকের। The post ফের পাকিস্তানের মিথ্যাচার ফাঁস করল ভারতীয় সেনা appeared first on Sangbad Pratidin.
Posted: 11:32 AM Jan 02, 2019Updated: 11:32 AM Jan 02, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাক সেনা আর মিথ্যাচার যেন সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে। নতুন বছরের প্রথম দিনে ফের তাদের মিথ্যাচার প্রকাশ্যে চলে এল। গতকাল পাক সেনার তরফে দাবি করা হয়েছিল, তাঁরা পাকিস্তানে ঢুকে পড়া ভারতের ড্রোন ধ্বংস করে দিয়েছে। পাক সেনার দাবি ছিল ওই ড্রোনটি গোপন ক্যামেরার মাধ্যমে ভারতের হয়ে চরবৃত্তির কাজ করছিল। কিন্তু পাক সেনার এই মিথ্যে দাবিকে নস্যাৎ করে দিল ভারতীয় সেনা।

Advertisement

বছরের প্রথম দিন পাক সেনার এক আধিকারিক একটু টুইট করে দাবি করেন তাদের সীমান্তে ঢুকে পড়া একটি কোয়াডকপ্টার পাক সেনা ধ্বংস করেছে। পাকিস্তানের মেজর জেনারেল আসিফ গফুর একটি টুইট করে এমনটাই দাবি করেন। তাঁর দাবি জম্মু কাশ্মীরের বাগ সেক্টরে একটি ভারতীয় কোয়াডকপ্টার ধ্বংস করে দিয়েছে পাক সেনা। এই খবর ঘোষণা করে মেজর জেনারেল গফুর আরও হুমকি দেন, পাকিস্তানের মাটিতে ভারতের সামান্য একটি ড্রোনও আমরা প্রবেশ করতে দেব না।

[সার্জিক্যাল স্ট্রাইকের আগে সেনাদের কী নির্দেশ দিয়েছিলেন মোদি? দেখুন ভিডিও]

কিন্তু ওই পাক সেনা আধিকারিক যে মিথ্যে বলছেন তা সাফ জানিয়ে দিয়েছেন ভারতীয় সেনার আধিকারিকরা। সেনা সূত্রের খবর, এই ধরনের কোনও ঘটনাই ঘটেনি। সেনার এক আধিকারিক বলেছেন, পাকিস্তান মাঝে মাঝেই এই ধরনের মিথ্যের আশ্রয় নেয়। এই ধরনের কিছু ঘটেইনি। উল্লেখ্য, এর আগেও একাধিকবার প্রকাশ্যে এসেছে পাক সেনার মিথ্যাচার। ভারতের করা সার্জিক্যাল স্ট্রাইকে পাকিস্তানের মাটিতে বেশ কিছু জঙ্গি ঘাঁটি ধ্বংস হয়ে গেলেও এখনও পর্যন্ত এই স্ট্রাইকের সত্যতা স্বীকার করেনি পাক সেনা। তাদের দাবি, সার্জিক্যাল স্ট্রাইক হয়ইনি।

[কতটা গভীরে আইএস-এর শিকড়? জানতে ফের তল্লাশি NIA-এর]

The post ফের পাকিস্তানের মিথ্যাচার ফাঁস করল ভারতীয় সেনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement