Advertisement

কর ফাঁকির অভিযোগে জনপ্রিয় টিভি চ্যানেলের দপ্তরে আয়কর হানা

04:13 PM Sep 25, 2019 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশ জুড়ে চলছে অপারেশন ‘ক্লিন মানি’। আর তারই অধীনে বৃহস্পতিবার কর ফাঁকি দেওয়ার অভিযোগে চেন্নাইয়ের জনপ্রিয় জয়া টিভির সদর দপ্তরে হানা দিলেন আয়কর অফিসাররা। শুধু জয়া টিভির সদর দপ্তরেই নয়, চ্যানেলের অন্যান্য আঞ্চলিক অফিসেও চলছে তল্লাশি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[ইন্ডিগোকে ব্যঙ্গ করে টুইট এয়ার ইন্ডিয়ার, ভাইরাল জেটের ভুয়ো বিজ্ঞাপনও]

জনপ্রিয় এই তামিল টিভি চ্যানেল শীর্ষ দক্ষিণী নেতানেত্রীদের নামের সঙ্গে যুক্ত। AIADMK নেত্রী শশীকলা ও দীনাকরণ তাঁদের নানা রাজনৈতিক উদ্দেশ্য পূরণের জন্য এই চ্যানেলকে কাজে লাগাতেন বলে অভিযোগ রয়েছে। এবার সেই চ্যানেলের বিরুদ্ধেই উঠে গেল কর ফাঁকি দেওয়ার অভিযোগ। সূত্রের খবর, চেন্নাই ছাড়াও বেঙ্গালুরুতে দীনাকরণ ও বিবেকের বাসভবনেও চলছে তল্লাশি। তল্লাশি চলছে তামিলনাড়ুর জনপ্রিয় একটি সংবাদপত্রের দপ্তরেও। সবমিলিয়ে ১০০টিরও বেশি জায়গায় একযোগে ম্যারাথন তল্লাশি চালাচ্ছেন আয়কর বিভাগের অফিসাররা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, জয়া টিভির ব্র্যান্ড নেমের আড়ালে বিভিন্ন ভুয়ো সংস্থা খুলে বিদেশে টাকা লগ্নি করা হত বলে অভিযোগ পেয়েছেন আয়কর বিভাগের অফিসাররা। ওই চ্যানেলের মাধ্যমে বিদেশ থেকে নানা উপায়ে এ দেশে ঢুকত দেদার কালো টাকা। যার কোনও হিসাব নেই চ্যানেল কর্তৃপক্ষের কাছে। কেন্দ্রের ‘অপারেশন ক্লিন মানি’র আওতায় এদিন সকাল থেকেই ওই চ্যানেলের সদর ও বিভিন্ন আঞ্চলিক দপ্তরে লাগাতার তল্লাশি চালাচ্ছেন আয়কর অফিসাররা। তল্লাশি চলছে চ্যানেল লাগোয়া মিডাস ডিস্টিলারিজ ও জ্যাজ সিনেমাতেও। ওই দুই সংস্থার সঙ্গেও জয়া টিভির কোনও না কোনও যোগ রয়েছে বলে সন্দেহ আয়কর দপ্তরের অধিকারিকদের।

[এবার এই পরিষেবা পেতেও বাধ্যতামূলক হচ্ছে আধার]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post কর ফাঁকির অভিযোগে জনপ্রিয় টিভি চ্যানেলের দপ্তরে আয়কর হানা appeared first on Sangbad Pratidin.

Tags :
Advertisement
Next