shono
Advertisement
Asansol

আসানসোলে সোনার দোকানে ডাকাতির ছক বানচাল! ঝাড়খণ্ড পুলিশের হাতে গ্রেপ্তার ২

দুষ্কৃতীদের থেকে উদ্ধার ৭টি ফোন ও ২৩ রাউণ্ড কার্তুজ।
Published By: Subhankar PatraPosted: 02:26 PM Jun 29, 2024Updated: 02:29 PM Jun 29, 2024

শেখর চন্দ্র, আসানসোল: ফের সোনার দোকানে ডাকাতির ছক! আগেভাগে খবর পেয়ে সেই পরিকল্পনা ভেস্তে দিল ঝাড়খণ্ড পুলিশ। অভিযান চালিয়ে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া দুষ্কৃতীদের ধরলেন তাঁরা। গ্রেপ্তার হয়েছে দুই দুষ্কৃতী। তাদের থেকে ২৩ রাউণ্ড কার্তুজ, ৭টি মোবাইল ফোন উদ্ধার হয়েছে। তবে তিন দুষ্কৃতী পালাতক। তাদের খোঁজে আশেপাশের এলাকায় তল্লাশি শুরু করেছে পুলিশ।

Advertisement

আসানসোলের একটি দোকানে ডাকাতি হতে পারে বলে খবর আসে আসানসোল ও পাশের রাজ্য ঝাড়খণ্ডের নিরসা থানায়। সেই মতো নাকা তল্লাশি শুরু করে দুই থানার পুলিশ। ঝাড়খণ্ডের অংশে সন্দেহজনক একটি বোলেরো গাড়ি আটক করে পুলিশ। সেই গাড়িতেই ছিল ৫ দুষ্কৃতী। দুই সশস্ত্র শুটারকে গ্রেপ্তার করে নিরসা থানার পুলিশ। বাকি তিনজন পালিয়ে যায়। ধৃতরা প্রত্যেকেই বিহারের বাসিন্দা। ধৃত শিশুপাল কুমার পাসোয়ান ও সেখপুরার তমন কুমার। পাটনার বাসিন্দা বলে জানা গিয়েছে। বাকি তিনজনেরও নাম পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: স্থগিত হওয়া ইউজিসি-নেটের নয়া দিন জানাল NTA, কবে পরীক্ষা?]

নিরসার এসডিপিও রজতমানিক বাখলা বলেন, "আমাদের কাছে খবর আসে সোনার দোকানে ডাকাতির উদ্দেশ্যে যাচ্ছে একদল দুস্কৃতী। আমরা খবর পেয়েই আসানসোল জেলা পুলিশকে সতর্ক করি। সঙ্গে নাকা চেকিং শুরু হয়। সেই সময় নিরসা পুলিশ দুই সশস্ত্র দুস্কৃতীকেধরতে সফল হয়।"

চলতি মাসের শুরুতে আসানসোলের রানিগঞ্জে একটি সোনার দোকানে ডাকাতি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তাঁদের সঙ্গে গুলির লড়াই চলে ডাকাতদের। সেই ঘটনায় ৪জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেই রেশ কাটতে না কাটতে ডাকাতির ছক বানচাল করল পুলিশ।

[আরও পড়ুন: শপথ ইস্যু: মুখ্যমন্ত্রী ও তৃণমূলের বিরুদ্ধে মানহানির মামলা দায়েরের পথে রাজ্যপাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের সোনার দোকানে ডাকাতির ছক!
  • আগেভাগে খবর পেয়ে সেই পরিকল্পনা ভেস্তে দিল ঝাড়খণ্ড পুলিশ।
  • অভিযান চালিয়ে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া দুষ্কৃতীদের ধরলেন তাঁরা।
Advertisement