shono
Advertisement

খরাপীড়িতদের ত্রাণ আনতে বিলাসবহুল বিমানে! বিজেপির খোঁচায় অস্বস্তিতে সিদ্দারামাইয়া

কংগ্রেস নেতার পালটা, 'মোদি কেন একা বিমানে চড়েন?'
Posted: 04:33 PM Dec 22, 2023Updated: 09:06 PM Dec 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিলাসবহুল’ ব্যক্তিগত বিমানে খরাপীড়িতদের জন্য ত্রাণ সংগ্রহে দিল্লি গিয়ে বিতর্কে জড়িয়েছেন কর্নাটকের (Karnataka) মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। বর্ষীয়ান কংগ্রেস (Congress) নেতার ছবি শেয়ার করে তাঁকে খোঁচা দিয়েছে বিজেপি। পালটা দিলেন সিদ্দারামাইয়াও।

Advertisement

বিজেপির (BJP) আইটি সেলের প্রধান অমিত মালব্য (Amit Malviya) এক্স হ্যান্ডলে খোঁচা দিতে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে দেখা যায়, সিদ্দারামাইয়ার সঙ্গে তাঁর ক্যাবিনেটের সদস্য জমির আহমেদের সঙ্গে ব্যক্তিগত বিমানে বসে রয়েছেন। ভিডিও শেয়ার করে অমিত হাত শিবিরকে খোঁচা দিয়ে লেখেন, ‘একদিকে কংগ্রেস ভান করছে ক্রাউড ফান্ডিং করার। অন্যদিকে ইন্ডিয়া জোটের বৈঠকে লোককে শিঙাড়াও খাওয়াচ্ছে না। অথচ ক্যাবিনেট মন্ত্রী জমির আহমেদকে নিয়ে ব্যক্তিগত বিমানে ‘হ্যাপি মোমেন্ট’ কাটাচ্ছেন। দিল্লি যাচ্ছেন খরা ত্রাণের জন্য তহবিল জোগাড় করতে।’

[আরও পড়ুন: না থেকেও কংগ্রেসের বৈঠকে ‘উপস্থিত’ মমতা! আসন রফায় গতি আনছে হাত শিবির]

বিজেপির খোঁচার পালটা দিয়েছেন সিদ্দারামাইয়া (Siddaramaiah)। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তাঁকে বলতে শোনা যায়, ”বিজেপিকে জিজ্ঞেস করুন না মোদি কীভাবে ভ্রমণ করেন। বিজেপির সদস্যদের কাছে প্রশ্ন করুন, যে বিমানে মোদি যান, তিনি একা যান কেন? ওঁর কাছেও প্রশ্নটা পৌঁছে দিন।” তাঁর এহেন মন্তব্যের পালটা জবাব পদ্ম শিবির দেয় কিনা, সেটাই এখন দেখার। তবে কর্নাটকের উপমুখ্যমন্ত্রী জানিয়েছেন, ”মুখ্যমন্ত্রীদের নিজস্ব বিমানে যাতায়াত খুবই স্বাভাবিক ব্যাপার।”

[আরও পড়ুন: সাংসদের সাসপেনশনের প্রতিবাদ, রাস্তায় নামল INDIA, যন্তরমন্তরে ধরনা রাহুলদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement