shono
Advertisement

Kunal Ghosh: ‘লাঠি মারুন, কিন্তু ভোট দিন INDIA জোটকে’, দিল্লি পুলিশকে আর্জি কুণাল ঘোষের

কেন্দ্রকে বিঁধে ইন্ডিয়া জোটের পক্ষে সওয়াল করেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক।
Posted: 03:19 PM Oct 03, 2023Updated: 03:59 PM Oct 03, 2023

নন্দিতা রায়, নয়াদিল্লি: দিল্লির বঞ্চনার প্রতিবাদ মঞ্চ থেকে ইন্ডিয়া জোটের জন্য ভোট চাইলেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। দিল্লির পুলিশের ‘অত্যাচার’ নিয়ে খোঁচা দিয়ে তাঁর দাবি, “আমাদের লাঠি মারুন। কিন্তু ভোট দিন INDIA জোটকে।” এদিন যন্তরমন্তরে তৃণমূলের ধরনা অবস্থানে হাজির ছিলেন দলের রাজ্য সাধারণ সম্পাদক। সেখান থেকেই কেন্দ্রকে বিঁধে ইন্ডিয়া জোটের পক্ষে সওয়াল করেন।

Advertisement

রাজ্যকে বঞ্চনার প্রতিবাদে দ্বিতীয় দিনেও দিল্লিতে একাধিক কর্মসূচি তৃণমূলের। নেতৃত্বে রয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। হাজির রয়েছেন সাংসদ, বিধায়ক ও রাজ্যের মন্ত্রীরা। এদিন বিকেলে কেন্দ্রীয় গ্রামোন্নয়ন প্রতিমন্ত্রীর সঙ্গে বৈঠকও রয়েছে তৃণমূল প্রতিনিধি দলের। তার আগে বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত সেখানে ধরনা দেবেন তাঁরা। সেই মঞ্চেই বক্তব্য রাখেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক।

[আরও পড়ুন: এশিয়ান গেমস: বক্সিং ফাইনালে পৌঁছলেন লভলিনা, প্যারিস অলিম্পিকেরও টিকিট পেলেন]

কুণাল ঘোষের কথায়, “জানি, আপনারা চাকরি করেন। আপনাদের কর্তব্য করছেন। সে আপনারা আমাদের লাঠি মারুন। কিন্তু ভোটটা আমাদের INDIA জোটেই দেবেন।” প্রসঙ্গত, সোমবার রাজঘাটে সত্যাগ্রহ করেছিল তৃণমূল। রাজঘাট থেকে সময়ের আগেই তৃণমূল কর্মী-সমর্থকদের বের করে দেয় দিল্লি পুলিশ। তখনও অভিষেক বন্দ্যোপাধ্যায় ও সাংসদরা সেখানে ছিলেন। কিন্তু জায়গা খালি করে দেওয়ার জন্য তাঁদের ৫ মিনিট সময় বেঁধে দেয় পুলিশ। যা নিয়ে পরিস্থিতি উত্তপ্ত হতে শুরু করে। রীতিমতো লাঠি উঁচিয়ে, হুইসেল বাজিয়ে তাঁদের এলাকা থেকে সরিয়ে দেওয়া হয়। দিল্লি পুলিশের ‘উৎপাতে’ মাঝপথেই সাংবাদিক সম্মেলন থামিয়ে দিতে হয় অভিষেককে। দিল্লি পুলিশের সেই ‘উৎপাতে’র ইস্যু টেনে বিঁধলেন কুণাল ঘোষ।

[আরও পড়ুন: রাজ্যজুড়ে ডেঙ্গুর দাপট অব্যাহত, দক্ষিণ দমদমে মৃত্যু প্রৌঢ়ার, বড়ঞায় প্রাণ গেল যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement