shono
Advertisement

মধ্যপ্রদেশে ভয়াবহ দুর্ঘটনা, বাস-গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত ১১

ঘটনায় একজন আহত হয়েছেন।
Posted: 09:05 AM Nov 04, 2022Updated: 09:54 AM Nov 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যপ্রদেশের বেতুল জেলায় ভয়াবহ পথ দুর্ঘটনা। বাস ও গাড়ির মুখোমুখি সংঘর্ষে অন্তত ১১ জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। আহত হয়েছেন আরও একজন।

Advertisement

প্রাথমিকভাবে জানা যাচ্ছে, দুর্ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের বেতুল জেলার ঝালর থানার কাছে। এদিন ভোররাতে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উলটো দিক থেকে আসা একটি গাড়িকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। ১ জন আহত হন। তাঁকে নিকটবর্তী হাসপাতালে ভরতি করা হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় স্থানীয় ঝালর থানার পুলিশকর্মীরা। দ্রুত শুরু হয় উদ্ধারকাজ।

[আরও পড়ুন: কোচবিহারে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের কনভয়ে হামলা, কাঠগড়ায় TMC]

নিহতদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। দুর্ঘটনার প্রকৃত কারণ এখনও জানা যায়নি। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে দুটি গাড়িই খুব দ্রুত গতিতে চলছিল। সেকারণে দুর্ঘটনা হতে পারে। আবার ভোররাতে কুয়াশার দাপটে দৃশ্যমানতা কমে যাওয়াটাও দুর্ঘটনার কারণ হতে পারে। সবটাই তদন্তসাপেক্ষ।

[আরও পড়ুন: সম্পত্তির খুঁটিনাটি জানা বাকি এখনও! অনুব্রতকন্যা সুকন্যাকে তৃতীয়বার তলব ইডির]

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। প্রধানমন্ত্রীর দপ্তর থেকে জানানো হয়েছে, ঘটনায় মৃতদের পরিবারপিছু ২ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য করা হবে। আহতদের চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা সাহায্য করা হবে।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement