shono
Advertisement

নরেন্দ্র মোদি স্টেডিয়ামের নাম বদলে হল জওহরলাল নেহরু! ভারত হারতেই মোদিকে খোঁচা মহুয়ার

রোহিতদের পাশে দাঁড়িয়ে টুইট করেছেন অন্যান্য রাজনৈতিক ব্যক্তিত্বরা।
Posted: 12:38 AM Nov 20, 2023Updated: 02:51 PM Nov 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধরব ধরব করেও সে ধরা দিল না। আরও একবার বিশ্বজয়ের (World Cup 2023) একেবারে কাছে স্বপ্নভঙ্গ টিম ইন্ডিয়ার। আর অজিবাহিনীর কাছে রোহিত শর্মারা হারতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খোঁচা দিলেন মহুয়া মৈত্র। ভারতের হারের ইস্যুকে টেনে আনলেন রাজনীতির ময়দানে।

Advertisement

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামের ১ লক্ষ ৩২ হাজার দর্শকের সামনে রবিবার বিশ্বকাপের মেগা ফাইনালে মুখোমুখি হয় ভারত ও অস্ট্রেলিয়া। যে ম্যাচ দেখতে পৌঁছে গিয়েছিলেন প্রধানমন্ত্রীও। কিন্তু ভারতের বিশ্বজয় দেখার আশা পূরণ হয়নি মোদির। শেষ হাসি হাসে অস্ট্রেলিয়াই। এর পরই নিজের X হ্যান্ডেলে তাঁকে খোঁচা দেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া (Mahua Moitra)। লেখেন, “আহমেদাবাদের স্টেডিয়ামের নাম বদলে ফেলা হল। ভারত বিশ্বকাপ ফাইনাল হারল জওহরলাল নেহরু স্টেডিয়ামে।” আসলে দেশের যে কোনও সাফল্যের কৃতিত্ব গেরুয়া শিবির নিজের নামে করে নেয়। আর ব্যর্থ হলেই বল ঠেলে দেয় কংগ্রেসের কোর্টে। এমন অভিযোগ বারবার তুলেছে হাত শিবির। সেই বিষয়টি নিয়েই এদিন কটাক্ষ করেন মহুয়া।

[আরও পড়ুন: মেগা ফাইনালে পন্টিং, গিলক্রিস্টের রেকর্ডে ভাগ বসিয়ে কী বলছেন ম্যাচের সেরা ট্রাভিস হেড?]

তবে এখানেই থেমে যাননি তিনি। অবিজেপি শাসিত রাজ্যগুলিকে চাপে ফেলতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলিকে নিজেদের মতো করে কাজে লাগাচ্ছে মোদি সরকার। এ অভিযোগেও বিদ্ধ কেন্দ্র। সেই বিষয়টি নিয়েও খোঁচা দিতে ছাড়েননি মহুয়া। লিখেছেন, “ব্রেকিং নিউজ। এবার অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর বাড়িতে তল্লাশি চালাচ্ছে ইডি!”

ভারতের হার নিয়ে মহুয়া মোদিকে কটাক্ষ করার দিন অবশ্য অন্যান্য রাজনৈতিক নেতারা রোহিতদের পাশে দাঁড়িয়ে তাঁদের সান্ত্বনা দিয়েই টুইট করেছেন। রাজনীতির বিভেদ কার্যত সরিয়ে রেখে গোটা টুর্নামেন্টে ভালো পারফরম্যান্সের জন্য ভারতীয় দলকে অভিনন্দন জানিয়েছেন, কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী, শশী থারুর, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর-সহ অনেকে।

[আরও পড়ুন: কোচ দ্রাবিড়ের ভবিষ্যৎ কী? হারের পর কী বললেন রোহিতদের হেডস্যর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement