shono
Advertisement

খুন করে এসে প্রতিবেশীদের কাছে বড়াই! পুলিশের জালে বেপরোয়া যুবক

'বাহাদুরি' দেখাতে গিয়ে বিপত্তি।
Posted: 05:45 PM Jan 03, 2021Updated: 05:45 PM Jan 03, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুন (Murder) করে এসে প্রতিবেশীদের কাছে নিজের ‘কৃতিত্ব’ নিয়ে গর্ব করেছিল ২৭ বছরের যুবক। এই বেপরোয়া মনোভাবই শেষ পর্যন্ত ধরিয়ে দিল তাকে। বর্ষবরণের রাতে বোনের প্রাক্তন প্রেমিককে পাথর দিয়ে মাথা থেঁতলে খুন করার অভিযোগে ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। জেরার মুখে অপরাধ স্বীকারও করে নিয়েছে অভিযুক্ত। ঘটনা মহারাষ্ট্রের (Maharashtra) থানে এলাকার।

Advertisement

গত ৩১ ডিসেম্বর রাতে মঙ্গেশ কেদার নামের এক যুবককে খুন করে অভিযুক্ত দীপক মহাঙ্কাল। কেদার সেই সময় নিজেরই অন্য একটি বাড়িতে শুতে যাচ্ছিলেন। তাঁর উপরে ঝাঁপিয়ে ভারী পাথর দিয়ে মেরে মেরে তাঁর মুখ থেঁতলে তাঁকে খুন করে দীপক। পরের দিন সকালে কেদার বাড়ি না ফেরায় তাঁর পরিবারের লোকেরা তাঁকে খুঁজতে বেরন। পরে তাঁর মৃতদেহ উদ্ধার হয়।

[আরও পড়ুন: ‘আত্মনির্ভরতায় সাফল্য’, কোভিড ভ্যাকসিন ছাড়পত্রের পর দেশবাসীকে শুভেচ্ছা প্রধানমন্ত্রীর]

এদিকে দীপক নিজের এলাকায় প্রতিবেশীদের কাছে গর্বের সঙ্গে বর্ণনা করতে থাকে, কীভাবে সে দীপককে মেরেছে। তার এই অতি বেপরোয়া হাবভাবের ফলে পুলিশের কাজ সহজ হয়ে যায়। এলাকায় খোঁজখবর করতে যেতেই পুলিশ প্রতিবেশীদের কাছে জানতে পেরে যায় দীপকের ব্যাপারে। ততক্ষণে বেগতিক বুঝে শহর ছাড়ার পরিকল্পনা করে ফেলেছে অভিযুক্ত। কিন্তু শেষ পর্যন্ত তার ফন্দি ব্যর্থ করে স্টেশনে পৌঁছে যায় পুলিশ। সেখান থেকেই গ্রেপ্তার করা হয় দীপককে।

কিন্তু কেন বোনের প্রাক্তন প্রেমিককে খুন করল সে? পুলিশের জেরায় সেকথাও পরিষ্কার জানিয়েছে দীপক। তার বোনের সঙ্গে প্রেম ছিল কেদারের। কিন্তু পরে তা ভেঙে যায়। আর তারপর থেকেই তার বোন ও মা’কে নাকি নিয়মিত উত্যক্ত করতেন কেদার। অনেক বলেও লাভ হয়নি। এরপরই কেদারকে খুনের ফন্দি আঁটে দীপক।

[আরও পড়ুন: বিশেষজ্ঞ কমিটির সুপারিশে সিলমোহর DCGI-এর, ভারতে ছাড়পত্র পেয়ে গেল করোনার দুটি টিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement