shono
Advertisement
Delhi

দিল্লির রাস্তায় বাইকে কেরামতি স্পাইডারম্যানের! ভিডিও ভাইরাল হতেই শ্রীঘরে 'সুপারহিরো'

নম্বর প্লেট, আয়না ছাড়া বাইক চালিয়ে গ্রেপ্তার স্পাইডার দম্পতি।
Posted: 06:28 PM Apr 26, 2024Updated: 07:33 PM Apr 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রযুক্তিও যে মানসিক অসুখ হয়ে উঠতে পারে তা টের পাচ্ছে এযুগের মানুষ। সেলফি আসুখ খানিক ফিকে হলেও বাড়ছে ভিডিও তথা রিল বানানোর অসুখ। সোশ্যাল মিডিয়ায় দ্রুত বিখ্যাত হওয়ার বাসনাতেই যাবতীয় গোলমাল। সেই সূত্রেই রাজধানীর রাস্তায় দেখা মিলল স্পাইডারম্যান দম্পতির। আপাদমস্তক স্পাইডারম্যানের পোশাক চড়িয়ে বিপজ্জনক ভাবে নম্বর প্লেট ও আয়না ছাড়া মোটরবাইকে চড়লেন যুগল। সেই ভিডিও ভাইরাল হয়েছে ইন্সটাগ্রামে। যদিও অতি চালাকের গলায় দড়ি! ট্রাফিক আইন ভাঙায় শ্রীঘরে ঠাঁই হয়েছে 'সুপারহিরো'র।

Advertisement

অভিযুক্ত 'স্পাইডারম্যানে'র বয়স ২০। নাম আদিত্য। 'স্পাইডার-উম্যান' ১৯ বছরের অঞ্জলি। বিপজ্জনক ভিডিওটি পোস্ট করা হয়েছে ইন্সটাগ্রামে ইন্ডিয়ানস্পাইডি অফিসিয়াস অ্যাকাউন্ট থেকে। ওই ভিডিওতে দেখা গিয়েছে, একটি লিফটের সামনে দেখা হচ্ছে স্পাইডারম্যান সঙ্গে স্পাইডার-উম্যানের। এর পর তাঁরা নম্বর প্লেট ও আয়না ছাড়া একটি মোটরবাইকে চড়ে বসেন। খানিক বাদে বিপজ্জনক ভাবে দক্ষিণ দিল্লির (Delhi) রাস্তায় দুই হাত ছেড়ে বাইক চালান আদিত্য। বন্ধুর সঙ্গে তাল মিলিয়ে কসরত দেখান অঞ্জলিও।

 

[আরও পড়ুন: বুলেটে ব্যালট রোখার ছক জেহাদিদের! ভোটের কাশ্মীরে খতম লস্কর জঙ্গি

এই ভিডিও সোশাল ভাইরাল হতেই নজরে আসে পুলিশের। খোঁজ শুরু হয় আদিত্য ও অঞ্জলির। শেষ পর্যন্ত মোটর ভেহিকেল অ্যাক্টে গ্রেপ্তার করা হয়েছে তাঁদের। যদিও এই প্রথম নয়, এর আগেও সুপার হিরো সেজে একাধিক বিপজ্জনক ভিডিও বানিয়েছেন আদিত্য। এই ধরনের ভিডিওর জন্য পরিচিত যুবকের ইন্সটাগ্রামে ফলোয়ারের সংখ্যা ১০ হাজার। তাঁর একাধিক ভিডিও ৭০ হাজার লাইক পেয়েছে।

 

[আরও পড়ুন: প্রিয়াঙ্কার বিরুদ্ধে লড়তে নারাজ! রায়বরেলি থেকে প্রার্থী হওয়ার প্রস্তাব ফেরালেন বরুণ গান্ধী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement