shono
Advertisement

ব্যস্ত রাস্তায় ফেলে যুবককে কোপাল তিনজন, বাঁচাতে এলেন না পথচারীরা, ভাইরাল নৃশংস ভিডিও

মীরাটের ঘটনায় আতঙ্কিত প্রায় সকলেই।
Posted: 01:13 PM Apr 25, 2022Updated: 01:13 PM Apr 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোটের উপর ব্যস্ত রাস্তা। একের পর অটো চলে যাচ্ছে। মোটর বাইক আরোহীর সংখ্যাও নেহাত কম নয়। অথচ ওই ব্যস্ত রাস্তায় ফেলে এক যুবককে কোপাল তিনজন। তবে তাঁকে বাঁচাতে এগিয়ে এল না কেউ। শেষ পর্যন্ত মৃত্যুও হয় ওই যুবকের। উত্তরপ্রদেশের মীরাটের নৃশংস ঘটনার ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিও দেখে আঁতকে উঠছেন প্রায় সকলেই।

Advertisement

ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে, একজন যুবক রাস্তায় পড়ে রয়েছেন। তাঁকে ঘিরে রয়েছে তিনজন। মারধর করছে যুবককে। কিছুক্ষণ পর যুবককে ছেড়ে কিছুটা দূরে চলে যায় তিনজন। সেই সময় তাঁর আশপাশ দিয়ে পথচলতিরা যাতায়াত করছিলেন। তবে ওই যুবককে বাঁচাতে এগিয়ে আসেননি কেউই। রাস্তায় উঠে বসেন যুবক। সঙ্গে সঙ্গে আবার এক ব্যক্তি তাঁর কাছে এগিয়ে আসে। ছুরি দিয়ে মারধর করতে থাকে ওই যুবককে। ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপানোও হয় তাঁকে। এরপর রাস্তায় শুয়ে পড়েন যুবক। কিছুক্ষণ নড়াচড়া করেন। তবে মুহূর্তের মধ্যে প্রাণহানি হয় তাঁর।

[আরও পড়ুন: ‘ওঁকে মেরে ফেলা হতে পারে’, অনুব্রতর নিরাপত্তা নিয়ে এবার বিস্ফোরক দিলীপ ঘোষ]

জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম সাজিদ। তিনি ইত্তেফাক নগরের বাসিন্দা। ব্রহ্মপুরী থানায় এই ঘটনার অভিযোগ দায়ের হয়। ঠিক কী কারণে ওই যুবকের উপর এহেন হামলা করা হল? নিহত যুবকের বাবার দাবি, সাজিদকে খুন করেছে তার তিন কাকা নওশাদ, জাভেদ এবং শাহজাদ। কারণ, যুবকের কাকারা বাড়িতে বসে মদ্যপান করত। তার প্রতিবাদ করতেন যুবক। তা নিয়ে কাকাদের সঙ্গে যুবকের অশান্তি লেগেই ছিল। প্রতিশোধ নিতে যুবককে খুন করে তিনজন।

এখনও অভিযুক্তদের খোঁজে চলছে তল্লাশি। ঘটনার ভাইরাল ভিডিও দেখে আতঙ্কে কাঁটা প্রায় সকলেই। কেন পথচলতিরা এই ঘটনার প্রতিবাদ করলেন না, সেই প্রশ্নই তুলছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: তুঙ্গে বিজেপির ঘরোয়া বিবাদ, এবার তমলুক সাংগঠনিক জেলার হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ শুভেন্দুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement