Advertisement

‘মুখ্যমন্ত্রী আবোল তাবোল বলার মাস্টার’, বিপ্লব দেবকে আক্রমণ বিদ্রোহী বিধায়ক সুদীপের

10:21 PM Jan 20, 2022 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি নিজে ত্রিপুরার (Tripura) বিজেপি (BJP) বিধায়ক। তবে ঘোরতর বিপ্লব দেব (Biplab Kumar Deb) বিরোধী। ক’দিন আগেই জানিয়ে দিয়েছেন, ২০২৩ সালের বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে আর লড়বেন না।সুদীপ রায় বর্মন (Sudip Roy Barman) এবার রাখঢাক না করেই আক্রমণ শানালেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের বিরুদ্ধে। বললেন, ”মুখ্যমন্ত্রী আবোল তাবোল বলার মাস্টার।”

Advertisement

এদিন সুদীপ রায় বর্মন অভিযোগ করেন, রাজ্যে একনায়কতন্ত্র চলছে। সবকিছু হয় মুখ্যমন্ত্রীর অঙ্গুলি হেলনে। বাকিদের ক্ষমতা কেড়ে নেওয়া হয়েছে। সুদীপ বলেন, “রাজ্যে এক ব্যক্তির শাসন চলছে। নেতা থেকে মন্ত্রী কারও কোনও ক্ষমতা নেই। আইনশৃঙ্খলা লাটে উঠেছে। পুলিশ ঠুঁটো জগন্নাথ!”

[আরও পড়ুন: ‘বিজেপির টিকিটে ভোটে আর লড়ব না’, সুদীপ রায় বর্মনের ঘোষণায় নয়া জল্পনা ত্রিপুরায়]

ক’ দিন আগেই ত্রিপুরায় বিপুল কর্ম সংস্থানের কথা ঘোষণা করেছিলেন বিপ্লব দেব। এই বিষয়ে সুদীপ রায় বর্মনের প্রতিক্রিয়া, “মুখ্যমন্ত্রী আবোল তাবোল বলার মাস্টার। ওর কথা সিরিয়াসলি নিই না। প্রতিদিন কথা পালটে ফেলে।” বিদ্রোহী বিজেপি বিধায়কের বক্তব্য, “কাজ কিছু হয়নি। খালি শিলান্যাস করছে। ফলক লাগাচ্ছে। মানুষ ক্ষুব্ধ। এই মুখ্যমন্ত্রীর সম্পর্কে আমি কী বলব, মানুষই তো বলছে।”

Advertising
Advertising

প্রসঙ্গত, কিছুদিন আগেই সুদীপ রায় বর্মন জানিয়ে দিয়েছিলেন রাজ্যের আগামী নির্বাচনে তিনি গেরুয়া শিবিরের হয়ে আর লড়বেন না।  তিনি বলেন, “২০২৩ সালের নির্বাচনে বিজেপির টিকিটে আর লড়ব না। ওই টিকিটে আর আগ্রহ নেই।” এদিন সেই প্রসঙ্গে বলেন, ” যা বলার বলেছি। আগামী নির্বাচনে ভারতীয় জনতা পার্টির প্রতীকে লড়ব না আমি। বর্তমানে রাজ্যের বিভিন্ন জায়গায় যাচ্ছি। সকলের সঙ্গে কথা বলছি। সময় মতো সিদ্ধান্ত নেবো।”    

[আরও পড়ুন: ‘দলবিরোধী কাজ করছেন সুদীপ রায় বর্মন’, কড়া ব্যবস্থা নিতে পারে বিজেপি]

এদিকে সুদীপ রায় বর্মন বিজেপি ছাড়ছেন বলার পর থেকেই ত্রিপুরায় নানা জল্পনা শুরু হয়ে গিয়েছে। অনেকে মনে করছেন, সুদীপ তৃণমূল কংগ্রেসের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করবেন আগামী বিধানসভা নির্বাচনে। আর এক পক্ষের মত, কংগ্রেসের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন সুদীপ। তবে তিনি একাই নন, আরেক বিক্ষুব্ধ বিধায়ক আশিস রায়ও সঙ্গী হতে পারেন তাঁর।

Advertisement
Next