shono
Advertisement

পিৎজা খেতে গিয়ে ভয়ংকর অভিজ্ঞতা যুবকের, জানলে শিউরে উঠবেন

এরপর পিৎজা অর্ডার করার আগে ভেবে দেখব, টুইট যুবকের।
Posted: 08:24 PM Oct 08, 2022Updated: 06:06 PM Oct 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এরপর পিৎজার (Pizza) অর্ডার দেওয়ার আগে দু’বার ভাববে খাদ্যরসিক মানুষ! নামী সংস্থা থেকে অনলাইন অর্ডার দিয়ে আনালেও ভয় কাটবে না। গোটা বিশ্ব ব্যাপক জনপ্রিয় ফাস্ট ফুডটির ভেতরে একাধিক কাচের টুকরো পেলেন মুম্বইয়ের (Mumbai) এক ব্যক্তি। তাও আবার বিখ্যাত ডমিনোজের (Dominos) পিৎজাতেই এই কাণ্ড ঘটেছে। টুইট করে এই বিষয়ে জানিয়েছেন মুম্বইয়ের ওই যুবক। টুইটারে মুম্বই পুলিশ (Mumbai Police), এফএসএসএআই-সহ একাধিক সংস্থাকে ট্যাগ করেছেন তিনি।

Advertisement

মুম্বইয়ের বাসিন্দা ওই যুবকের নাম অরুণ কোল্লুরি। তাঁর অভিযোগ, ফুড ডেলিভারি অ্যাপ (Food Delivery App) থেকে ওই পিৎজার অর্ডার করেছিলেন তিনি। বাক্সে সিল করা অবস্থাতেই পিৎজা পৌঁছেছিল তাঁর বাড়িতে। অথচ তার ভেতরেই ছিল দুই থেকে তিনটি কাচের টুকরো। স্বভাবতই যা দেখে ভয় পান তিনি। ফাস্ট ফুড আর মুখে তুলতে পারেননি। গোটা বিষয়টি সর্বসমক্ষে আনতে টুইট করেন অরুণ। লেখেন, “ডমিনোজ থেকে অর্ডার করা পিৎজাতে ২-৩টি কাচের টুকরো পাওয়া গিয়েছে। এই সংস্থা আন্তর্জাতিক ব্র্যান্ড হিসেবে নিজেদের দাবি করে থাকে। এর পর ডমিনোজ থেকে পিৎজা অর্ডার করার আগে ভেবে দেখব।”

[আরও পড়ুন: ‘কংসদের সাফ করতে কৃষ্ণ আমাকে পাঠিয়েছেন’, গুজরাটে ‘জয় শ্রীরাম’ স্লোগান তুলে খোঁচা কেজরিওয়ালের]

টুইটটি মুম্বই পুলিশ, এফএসএসএআই-সহ একাধিক সংস্থাকে ট্যাগ করেন অরুণ। যার পর পুলিশের তরফে পালটা টুইট করা হয়। পুলিশের পরামর্শ ছিল, অরুণ যেন ডমিনোজের কাস্টোমার কেয়ারে অভিযোগ দায়ের করেন। তাতে যদি সন্তোষজনক প্রতিক্রিয়া না দেয় সংস্থাটি কিংবা কোনও প্রতিক্রিয়াই না পাওয়া যায়, তবে পুলিশ ব্যবস্থা নেবে বলে জানায়।

[আরও পড়ুন: ২ বছর পর মিড ডে মিলে বরাদ্দ বাড়াল কেন্দ্র, কোন বিভাগে কতটা বাড়ল তহবিল?]

এদিকে এই ঘটনায় নড়চড়ে বসেছে সংস্থা ডমিনোজ। এক বিবৃতিতে তারা জানিয়েছে, মুম্বইয়ের অরুণ কোল্লুরির ঘটনা জানার পর খাদ্য মুম্বইয়ের রেস্তরাঁটির বিষয়ে খোঁজ নেওয়া হয়েছে। অরুণের সঙ্গে যোগাযোগ করেছে সংস্থা। এইসঙ্গে বিশেষজ্ঞদের (Food Quality Team) একটি দল অভিযুক্ত রেস্তরাঁটিতে তল্লাশি চালায়। যদিও সেখানে অস্বাভাবিক কিছু মেলেনি। ডমিনোজ আরও জানিয়েছে, তাদের রেস্তরাঁর রান্নার জায়গায় কঠোর ভাবে ‘নো গ্লাস পলিসি’ মানা হয়। তারা গ্রাহকদের খাদ্যের সর্বোচ্চ পর্যায়ের গুনমান ও সুরক্ষা দিতে বদ্ধপরিকর। এরপরও বিস্তারিত তদন্ত করা হচ্ছে, অভিযোগ প্রমাণিত হলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement