shono
Advertisement

‘দুবাই দিদি’, ফের মহুয়া মৈত্রকে কটাক্ষ নিশিকান্ত দুবের! কী লিখলেন বিজেপি সাংসদ?

তৃণমূল সাংসদ জানিয়েছেন, ৪ নভেম্বর পর্যন্ত তিনি এথিক্স কমিটির সামনে হাজিরা দিতে পারবেন না।
Posted: 07:26 PM Oct 27, 2023Updated: 07:27 PM Oct 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩১ অক্টোবর এথিক্স কমিটি তলব করেছে সাংসদ মহুয়া মৈত্রকে। কিন্তু তিনি সেদিন সংসদে হাজির থাকবেন না বলে জানিয়েছেন। পাশাপাশি চিঠিতে এথিক্স কমিটির কাছে দাবি জানিয়েছেন, তাঁর সঙ্গেই ব্যবসায়ী দর্শন হীরানন্দানিকেও তলব করা হোক। আর এর পরই তাঁকে খোঁচা দিয়েছেন বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে। কটাক্ষ করেছেন ‘দুবাই দিদি’ বলে।

Advertisement

এক্স হ্যান্ডলে মহুয়াকে আক্রমণ করেছেন তিনি। তাঁকে লিখতে দেখা গিয়েছে, ‘দুবাই দিদি কয়েকজনকে ক্রস এক্সামিনেশনের কথা বলেছেন। লোকসভার নিয়মের অধীনে, বিশেষ করে কোল-শকধর বইটির ২২৬ নম্বর পাতায় বলা আছে সাক্ষীরা আইন-আদালত থেকে সুরক্ষিত। খাতা না বই, দুবাই দিদি যা বলেন তা ঠিক। জাতীয় নিরাপত্তা ও দুর্নীতি নিয়ে জবাব দরকার। এখানে তো যুদ্ধক্ষেত্রের প্রস্তুতি নেওয়া হচ্ছে।’

[আরও পডু়ন: দেশের জন্য সপ্তাহে ৭০ ঘণ্টা খাটুক তরুণ প্রজন্ম, নারায়ণমূর্তির পরামর্শে বিতর্ক]

উল্লেখ্য, সংসদের এথিক্স কমিটির চেয়ারম্যানকে চিঠি দিয়ে মহুয়া (Mahua Moitra) জানিয়েছেন, ৩০ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত নিজের লোকসভা কেন্দ্রে বহু পূর্বনির্ধারিত বিজয়া সম্মিলনী রয়েছে তাঁর। তাই ওই সময় হাজিরা দেওয়া সম্ভব নয়। সশরীরে হাজিরা দেওয়ার জন্য এথিক্স কমিটির তাঁকে নতুন তারিখ দেওয়া হোক বলে জানিয়েছেন তৃণমূল সাংসদ। তাঁর বক্তব্য, ৫ নভেম্বরের পর তাঁকে কমিটির সুবিধামতো যে কোনও দিন, যে কোনও সময় ডাকা হলে তিনি হাজির হবেন।

[আরও পডু়ন: রেশন দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেপ্তার জ্যোতিপ্রিয় মল্লিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement