shono
Advertisement
Ayodhya

সরকারি আবাসেই অযোধ্যার অতিরিক্ত জেলাশাসকের নিথর দেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।
Published By: Kishore GhoshPosted: 04:50 PM Oct 24, 2024Updated: 04:50 PM Oct 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সরকারি আবাসে অযোধ্যার অতিরিক্ত জেলাশাসকের রহস্যমৃত্যু। সুরসারি কলোনি সিভিল লাইনে থাকতেন অতিরিক্ত জেলাশাসক (আইন ও শৃঙ্খলা) সুরজিৎ সিং। এদিন আবাসনের একটি ঘর থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। অতিরিক্ত জেলাশাসকের মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা তৈরি হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

অতিরিক্ত জেলাশাসকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন অযোধ্যার পুলিশ সুপার রাজ করণ নায়ার। রহস্যমৃত্যুর খবর পাওয়ামাত্র ঘটনাস্থলে যান ডিভিশনাল কমিশনার, জেলাশাসক-সহ জেলা প্রশাসনের বেশ কয়েক জন আধিকারিক। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এডিএমের পরিবার থাকে কানপুরে। প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে রাঁধুনি রান্না করতে আসেন। তিনিই প্রথম দেখেন, ঘরে অতিরিক্ত জেলাশাসকের মৃতদেহ পড়ে রয়েছে। এর পর পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

ঘটনা প্রকাশ্যে আসার পর এলাকার সাংসদ অবধেশ প্রসাদ যান সুরসারি কলোনিতে। তিনি পুলিশ-প্রশাসনের আধিকারিকদের থেকে যাবতীয় বিষয়ে খোঁজখবর নেন। পাশাপাশি অতিরিক্ত জেলাশাসক সুরজিৎ সিংয়ের আকস্মিক মৃত্যুতে শোকপ্রকাশ করেন। ঘটনার তদন্ত শুরু হয়েছে। যদিও এখনও পর্যন্ত এডিএমের মৃত্যুর কারণ স্পষ্ট নয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অতিরিক্ত জেলাশাসকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন অযোধ্যার পুলিশ সুপার রাজ করণ নায়ার।
  • ঘটনা প্রকাশ্যে আসার পর এলাকার সাংসদ অবধেশ প্রসাদ যান সুরসারি কলোনিতে।
Advertisement