shono
Advertisement

ফের রেলের অব্যবস্থার শিকার প্যারা অ্যাথলিট সুবর্ণা রাজ

প্রতিবন্ধী কোটায় টিকিট থাকলেও দেওয়া হল আপার বার্থ। The post ফের রেলের অব্যবস্থার শিকার প্যারা অ্যাথলিট সুবর্ণা রাজ appeared first on Sangbad Pratidin.
Posted: 03:53 PM Sep 01, 2017Updated: 03:20 PM Oct 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একবার রেলের অব্যবস্থার শিকার প্যারা অ্যাথলিট সুবর্ণা রাজ। দেশের হয়ে এশিয়ান প্যারা গেমসে পদক জয়ী টেবিল টেনিস তারকার কাছে প্রতিবন্ধী কোটার টিকিট থাকলেও তাঁjর জন্য বরাদ্দ হল আপার বার্থ। আর এতেই বেজায় ক্ষুব্ধ সুবর্ণা। উগরে দিলেন নিজের ক্ষোভ। এর আগে গত জুন মাসেও সুবর্ণার সঙ্গে একই ঘটনা ঘটেছিল।

Advertisement

[রোহিত-বিরাটের দাপটে দুরমুশ শ্রীলঙ্কা, ১৬৮ রানে জয়ী ভারত]

ছোটবেলায় পোলিও রোগ হওয়ায় ৯০ শতাংশ প্রতিবন্ধকতার শিকার সুবর্ণা। তবুও সব বাধা অতিক্রম করে দেশের হয়ে পদক জিতেছেন। কিন্তু বারবার তাঁর সঙ্গে এই অব্যবস্থার কারণে রীতিমতো ক্ষুব্ধ এই প্যারা অ্যাথলিট। সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘গত জুনমাসে যে ঘটনাটি ঘটেছিল, বৃহস্পতিবার ফের একবার তা আমার সঙ্গে ঘটল। প্রতিবন্ধী কোটায় টিকিট থাকলেও আমাকে আপার বার্থের টিকিট দেওয়া হয়েছিল।’

[এবার সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশি সমর্থকদের রোষের মুখে শচীন]

এর আগে গত জুন মাসে নাগপুর-দিল্লি গরিব রথ এক্সপ্রেসেও একই ঘটনার মুখোমুখি হতে হয়েছিল সুবর্ণারকে। শারীরিকভাবে প্রতিবন্ধী হলেও তাঁর জন্য আপার বার্থ নির্ধারিত করেছিল রেল। অন্য একটি বার্থের আবেদন করেও ফল মেলেনি। চেকারদের বারবার অনুরোধও করেন। কিন্তু কোনও সুরাহা হয়নি। শেষমেশ অন্য কোনও উপায় না দেখে মেঝেতেই রাত কাটান এই প্যারা অ্যাথলিট। পরে নিজের অভিযোগের কথা রেলমন্ত্রী সুরেশ প্রভুকে জানান। রেলমন্ত্রী তদন্তের আশ্বাসও দেন। কিন্তু ফের একবার এই ঘটনা প্রমাণ করে দিল, আগের ঘটনা থেকে কোনও শিক্ষাই নেয়নি রেল। যাঁর ফল ভুগতে হল সুবর্ণাকে।

[OMG! ম্যাচ চলাকালীনই একে-অপরকে চুমু খেলেন দুই যুবক]

The post ফের রেলের অব্যবস্থার শিকার প্যারা অ্যাথলিট সুবর্ণা রাজ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার