Advertisement

কেন্দ্রীয় মন্ত্রীদের সঙ্গে সাংবাদিক বৈঠকের পরই করোনা আক্রান্ত PIB প্রধান! বাড়ছে উদ্বেগ

08:49 AM Jun 08, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার করোনার থাবা প্রেস ইনফর্মেশন ব্যুরোতেও (Press Information Bureau)। কয়েকটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, COVID-১৯ আক্রান্ত হয়েছেন খোদ পিআইবির ডিরেক্টর জেনারেল তথা কেন্দ্রীয় সরকারের প্রধান মুখপাত্র কেএস ধাতওয়ালিয়া (K S Dhatwalia)। আপাতত দিল্লির এইমস হাসপাতালে ভরতি তিনি। তাঁর স্বাস্থ্য নিয়ে সরকারিভাবে এখনও কোনও আপডেট দেওয়া হয়নি। তবে সূত্রের খবর, গতকাল সন্ধে সাতটা নাগাদ এইমসের ট্রমা সেন্টারে ভরতি করা হয় ধাতওয়ালিয়াকে। এইমসের ট্রমা সেন্টারে এই মুহূর্তে শুধু করোনা রোগীদেরই চিকিৎসা হচ্ছে। সেই সুত্রেই মনে করা হচ্ছে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

কেএস ধাতওয়ালিয়ার করোনা আক্রান্ত হওয়ার খবর মিলতেই সিল করে দেওয়া হয়েছে প্রেস ইনফর্মেশন ব্যুরোর সদর দপ্তর অর্থাৎ ন্যাশনাল মিডিয়া সেন্টার। সোমবার সারাদিন এই বিল্ডিংটি বন্ধ থাকবে। পুরো বাড়িটিকে স্যানিটাইজ করা হচ্ছে। আপাতত পিআইবির কাজকর্ম হবে দিল্লির শাস্ত্রী ভবন থেকে। এদিকে আরও উদ্বেগের বিষয় হল করোনা পজিটিভ হওয়ার দিন’কয়েক আগেও একাধিক কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে সাংবাদিক বৈঠক করতে দেখা গিয়েছে কেএস ধাতওয়ালিয়াকে। তাঁর সঙ্গে একই মঞ্চে হাজির ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী নরেন্দ্র সিং তোমর এবং প্রকাশ জাভড়েকর। স্বাভাবিকভাবেই ওই মন্ত্রীদের নিয়েও বাড়ছে উদ্বেগ। নিয়ম অনুযায়ী, এই দুই মন্ত্রীকে অন্তত ৪ দিনের জন্য হোম আইসোলেশনে যেতে হবে। শুধু এই মন্ত্রীদের নয়। পিআইবির বহু কর্মীকেও যেতে হতে পারে আইসোলেশনে। কারা কারা গত কয়েকদিনে ধাতওয়ালিয়ার সংস্পর্শে এসেছিলেন, সেসব খতিয়ে দেখা হচ্ছে।

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: আগস্টের পরেই খুলবে দেশের শিক্ষা প্রতিষ্ঠান, জানালেন কেন্দ্রীয় মন্ত্রী রমেশ পোখরিয়াল]

উল্লেখ্য, এর আগে কেন্দ্রের একাধিক দপ্তরে হানা দিয়েছে করোনা। আক্রান্ত হয়েছেন প্রতিরক্ষা সচিব অজয় কুমার (Ajay Kumar)। আইনমন্ত্রকের যুগ্ম সচিবেরও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। স্বাস্থ্য মন্ত্রকের কয়েকজন কর্মীরও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। সব মিলিয়ে, সরকারি আধিকারিকদের মধ্যেও করোনা ব্যাপক প্রভাব ফেলছে। যা কিনা রীতিমতো উদ্বেগের।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post কেন্দ্রীয় মন্ত্রীদের সঙ্গে সাংবাদিক বৈঠকের পরই করোনা আক্রান্ত PIB প্রধান! বাড়ছে উদ্বেগ appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next