shono
Advertisement

৩ রাজ্যে হারতেই রাহুলকে ‘মোয়ে মোয়ে’ খোঁচা বিজেপির, কী বলছেন কংগ্রেস সাংসদ?

ভাইরাল হয়েছে রাহুলের মোয়ে মোয়ে ভিডিও।
Posted: 06:19 PM Dec 03, 2023Updated: 06:19 PM Dec 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিন রাজ্যে হার। রাজস্থান, ছত্তিশগড়ে সরকারে থেকেও গদি বাঁচাতে পারেনি কংগ্রেস (Congress)। একমাত্র তেলেঙ্গানায় জয় পেয়েছে হাত শিবির। তার মধ্যেই রাহুল গান্ধীকে (Rahul Gandhi) খোঁচা দিয়ে ভিডিও পোস্ট করলেন কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েল। সাম্প্রতিক কয়েকদিনে সোশাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ের তালিকায় উপরের দিকে উঠে এসেছে সার্বিয়ান গান মোয়ে মোয়ে। সেই গান ব্যবহার করেই রাহুলকে বিঁধেছেন বিজেপি (BJP) সাংসদ।

Advertisement

সার্বিয়ান ভাষায় ‘মোয়ে মোয়ে’ শব্দের অর্থ হল দুঃস্বপ্ন। গায়িকা টেয়া ডোরার এই গানে ঘুরেফিরে এসেছে অবসাদ, মনখারাপ, দুঃখ, কষ্ট ইত্যাদির কথা। সোশাল মিডিয়ায় নানা বিষয়ের রিল বানাতে এই গান ব্যবহার করেছেন নেটিজেনরা। তবে দুঃখ বা হতাশা প্রকাশের অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে এই ‘মোয়ে মোয়ে’ গানটি।

[আরও পড়ুন: গদি টিকল না কেসিআরের, কোন কারণে হাতছাড়া তেলেঙ্গানা?]

সেই মোয়ে মোয়ে ব্যবহার করেই রাহুল গান্ধীকে খোঁচা দিয়েছেন পীযূষ গোয়েল। কংগ্রেস সাংসদের একটি পুরনো ভিডিও শেয়ার করেছেন কেন্দ্রীয় মন্ত্রী। ভিডিওতে কংগ্রেস সাংসদ বলছেন, “রাজস্থান আর ছত্তিশগড়ে তো ক্ষমতা যাবেই।” সেই ভিডিওর সঙ্গেই মোয়ে মোয়ে গানটি জুড়ে সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন কেন্দ্রীয় মন্ত্রী।

উল্লেখ্য, রাজস্থান ও ছত্তিশগড়ে ক্ষমতায় ছিল কংগ্রেস। টানা দ্বিতীয়বার ক্ষমতা দখলের লক্ষ্য ছিল হাত শিবিরের। মধ্যপ্রদেশে আবার ক্ষমতায় ফেরার লড়াইয়ে নেমেছিলেন রাহুল গান্ধীরা। তবে তিন রাজ্যেই মুখ থুবড়ে পড়েছে তারা। ‘জনাদেশ মেনে নিয়েছি’ বলে বার্তা দিয়েছেন রাহুল।

[আরও পড়ুন: ’২৪-এর ভোটে মথুরার কৃষ্ণ জন্মভূমি ইস্যু ফের চাঙ্গা, মুখে ভিন্ন ব্যাখ্যা বিজেপির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement