shono
Advertisement

মুখোমুখি মোদির বোন ও যোগীর বোন, ‘এটাই ভারতীয় সংস্কৃতি’, ভিডিও পোস্ট করে দাবি BJP নেতার

উত্তরাখণ্ডে একসঙ্গে পুজোও দিতে যান তাঁরা।
Posted: 12:18 PM Aug 05, 2023Updated: 12:18 PM Aug 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মধ্যে সম্পর্কের বোঝাপড়া নিয়ে রাজনৈতিক মহলে নানা মুণির নানা মত। তবে রাজনীতির রংবাজি যে তাঁদের বোনকে ছুঁতে পারেনি, সদ্য ভাইরাল হওয়া ভিডিও দেখে অন্তত তেমনটাই বলছে নেটদুনিয়া। তাই তো দেখা হতেই নির্দ্বিধায় একে অপরকে জড়িয়ে ধরলেন মোদির বোন ও যোগীর বোন।

Advertisement

শুক্রবার উত্তরাখণ্ডের গারওয়ালে দেখা হয় মোদির (PM Modi) বোন বাসন্তীবেন এবং যোগীর বোন শশীদেবীর। স্বামীর সঙ্গে গারওয়ালের নীলকান্ত মহাদেবের মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন বাসন্তীদেবী। শ্রাবণ মাসে এমনিতেই এই মন্দিরে ভিড় উপচে পড়ে। শিবের পুজো দিতে সেখানেই পৌঁছে গিয়েছিলেন তাঁরা। এরপর ওই মন্দির থেকে তাঁরা যান কোঠারি গ্রামের পার্বতী মন্দিরে। সেখানেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বোন শশীদেবীর সঙ্গে সাক্ষাৎ হয় বাসন্তীবেনের।

[আরও পড়ুন: ‘ED ডাকবে না’! নুসরতের কোটি কোটি টাকার ফ্ল্যাট কেলেঙ্কারিতে মুখ খুললেন স্বামী যশ]

দেখামাত্র পরস্পরকে জড়িয়ে ধরেন তাঁরা। এর পরই মন্দিরের দিতে পুজো দিতে একসঙ্গে এগিয়ে যেতে দেখা যায় তাঁদের। সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বিজেপি নেতা অজয় নন্দ ভিডিওটি পোস্ট করে লিখেছেন, “প্রধানমন্ত্রী মোদির বোন বাসন্তীবেন এবং মুখ্যমন্ত্রী যোগীর বোন শশীদেবী যেভাবে একে অপরের সঙ্গে সাক্ষাৎ করেছেন, সেটাই ভারতের সংস্কৃতি, ট্র্যাডিশন। ভারতীয় সংস্কৃতিতেই এমন সহজভাবে পরস্পরকে আলিঙ্গন করা যায়।” বিজেপি নেতার লেখা থেকে অনুমান করা যায় দু’জনেই পূর্বপরিচিত। তাই দেখা হতেই এভাবে আনন্দে আত্মহারা হয়ে পড়েছেন। আপাতত সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও নিয়েই চলছে চর্চা।

[আরও পড়ুন: আগামী ৪৮ ঘণ্টায় কলকাতা-সহ দক্ষিণবঙ্গে বাড়বে তাপমাত্রা, কোন কোন জেলায় হবে বৃষ্টি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement